• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৫ নভেম্বর, ২০২৩

উপ সচিব পদোন্নতি পাওয়ায় কোম্পানীগঞ্জের কৃতি সন্তান আজগর আলী শামীম কে সংবর্ধনা

উপজেলা প্রতিনিধি,কোম্পানীগঞ্জ : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপ-সচিব পদে পদোন্নতি পাওয়ায় কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের কৃতি সন্তান আজগর আলী শামিমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২৪ নভেম্বর শুক্রবার বিকেল ৩টায় রামপুর ইউনিয়নের মুসলেমিন জামে মসজিদ আলী চেয়ারম্যান সমাজ ও ইয়াং স্টার স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে মুসলেমিন জামে মসজিদ আলী চেয়ারম্যান সমাজের সাবেক সভাপতি, সদ্য বাংলাদেশ সরকারের উপ-সচিব হিসেবে পদোন্নতি পাওয়া আজগর আলী শামীমের পিতা মরহুম এরফান আলীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

ইয়াং স্টার স্পোর্টিং ক্লাব, মুলেমিন জামে মসজিদ আলী চেয়ারম্যান সমাজ, আলী চৌকিদার বাড়ি, র‌্যাপিড সিগনাল, মতিউর রহমান সারেং সমাজ, রামপুর সনাতনী যুব সংঘ, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন উই ফর ইউ সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আজগর আলী শামীম কে ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন আমেরিকান প্রবাসী, কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি মরহুম আবদুল মোতালেব শাহাব উদ্দিনের সুযোগ্য সন্তান রামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, বর্তমান রামপুর ইউনিয়ন যুব-লীগের সাংগঠনিক সম্পাদক এবং ইয়াং স্টার স্পোর্টিং ক্লাবের সভাপতি এন এন মাসুম।

আমেরিকান প্রবাসী, মুসলেমিন জামে মসজিদ আলী চেয়ারম্যান সমাজের কোষাধ্যক্ষ মোহাম্মদ আবুল কালামের সভাপতিত্বে এবং আমেরিকান প্রবাসী, কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি মরহুম আবদুল মোতালেব শাহাব উদ্দিনের সুযোগ্য সন্তান, সাবেক রামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক, মুসলেমিন জামে মসজিদ আলী চেয়ারম্যান সমাজের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহিম মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী জেলার সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক, ফেনী জেলা পরিষদের প্রধান নির্বাহী এবং কোম্পানীগঞ্জের রামপুর ইউনিয়নের কৃতি সন্তান আজগর আলী শামীম।

পবিত্র কোরআন তেলাওয়াতের পর অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মরহুম আলী চেয়ারম্যানের সুযোগ্য সন্তান, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, মুসলেমিন জামে মসজিদ আলী চেয়ারম্যান সমাজের সাধারণ সম্পাদক জহির উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্দিক উল্লাহ ভুট্টো সহ মুসলেমিন জামে মসজিদ সমাজের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইয়াং স্টার স্পোর্টিং ক্লাবের সদস্যরা সহ আরো অনেকে।

অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি আজগর আলী শামীম তার বক্তব্যে বলেন, আমার আজকের এই সফলতার পেছনে আমার বাবার ভূমিকা ছিল সবচেয়ে বেশি। আমার এই অর্জনে আমার পরিবার, এলাকাবাসী সহ সমাজের সকল মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সর্বশেষ কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

আরও পড়ুন

  • কোম্পানীগঞ্জ এর আরও খবর