• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ জুলাই, ২০২৪
সর্বশেষ আপডেট : ৭ জুলাই, ২০২৪

কোম্পানীগঞ্জে স্বেচ্ছাসেবীদের মিলনমেলা ও সম্মাননা স্মারক প্রদান

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ: জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় রক্তদানকারী সামাজিক সংগঠন উই ফর ইউর ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে স্বেচ্ছাসেবী মিলনমেলা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

রোববার (৭ জুলাই) দুপুরে উপজেলার বসুরহাট বাজারের নির্ঝর কনভেনশন সেন্টারে বর্ণাঢ্য আয়োজনে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ইব্রাহীম মো. সায়েমের সভাপতিত্বে ও দাতা সদস্য ফরিদা ইয়াসমিন মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম শরীফ চৌধুরী পিপুল।

এতে বিশেষ অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার মুরাদ, সংগঠনের প্রতিষ্ঠাতা ফয়সাল মাহমুদ ও সংগঠনের দাতা সদস্য বেলায়েত হোসেন বেলাল।

অনুষ্ঠানে সংগঠনের বিভিন্ন কর্মকান্ডের উপর একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। এছাড়াও সংগঠনের ১৫তম বর্ষপূর্তি উপলক্ষে বাৎসরিক স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়। একই সাথে রক্তদাতাদের সম্মাননা স্মারক প্রদান হয়। শেষে মানবিক কাজে বিশেষ অবদান রাখায় বৃহত্তর নোয়াখালীর বেশ কিছু সংগঠনকে সম্মাননা দেয়া হয়।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী রক্তদানকারী সামাজিক সংগঠন উই ফর ইউ ২০১০ সালের ৫ মে প্রতিষ্ঠা হয়। এরপর থেকে ১৮ হাজার ব্যাগ রক্তাদানের মধ্যদিয়ে ১৫তম বর্ষে পদার্পণ করে। রক্তদান ছাড়াও সমাজের অসহায় হতদরিদ্রের পাশে দাঁড়ায় সংগঠনটি। মানুষের পাশে দাঁড়ানো এ সংগঠনটি একাধিকবার সম্মাননা পেয়েছে।

আরও পড়ুন