• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২০ ডিসেম্বর, ২০২৩

তরুণদের প্রথম ভোট নৌকায় দেওয়ার শপথ করালেন নৌকার প্রার্থী এমপি ইব্রাহিম

উপজেলা প্রতিনিধি, সোনাইমুড়ী : সোনাইমুড়ীতে তরুণদের প্রথম ভোট নৌকায় দেওয়ার শপথ করালেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের নৌকার মাঝি ও বর্তমান সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার নদনা ইউনিয়নের কালুয়াই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রের মতবিনিময় সভায় তিনি এ শপথ করান।

এসময় এইচ এম ইব্রাহিম বলেন, তরুণ প্রজন্মের কে কে আছে যারা এবার প্রথম ভোট দিবে? তোমরা জীবনের প্রথম ভোট নৌকায় দিবা। কেন্দ্রে গিয়ে নৌকায় সিল মারবা। কারণ তোমরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর।

শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের সারথি তোমরা। সুতরাং তোমরাই আগামীদিনের রাজনীতির নেতৃত্ব দিবে। নিজেকে সৎ রেখে, পড়ালেখা ঠিক রেখে এবং বাবা-মায়ের আদর্শ মেনে তোমাদের আগামী দিনের রাজনীতি করতে হবে।

ভোটারদের উদ্দেশ্যে এইচ এম ইব্রাহিম বলেন, আপনাদের কাছে আমি অনেকবার ভোট ভিক্ষা চাইতে এসেছি। আপনারা যেই দলই করেন না কেনো এলাকার মানুষ উন্নয়ন চায়। উন্নয়নের মার্কা হলো নৌকা। আপনারা আমাকে ভোট দিবেন। কে কে দিবেন হাত তুলে দেখান। দেখসে কে আল্লাহ। হে আল্লাহ আপনি সাক্ষী থাইকেন।

এইচ এম ইব্রাহিম আরও বলেন, যদি আপনারা উন্নয়ন চান তাহলে নৌকার পক্ষে ভোট দিবেন। আমার বাবা-মা নাই। আমাদের সকল পৈত্রিক সম্পত্তি আমরা ট্রাস্টে ওয়াকপ করেছি। ৪০ বছর ধরে সেই ওয়াকপ কৃত সম্পত্তি থেকে আপনাদের পাশে দাঁড়াচ্ছি। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল করে সেটার সুফলও আপনারা পাচ্ছেন। আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন আর না করেন আমাকে আপনাদের পাশে পাবেন।

অনুষ্ঠানে সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু, নদনা ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • সোনাইমুড়ী এর আরও খবর