• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৬ জানুয়ারি, ২০২৪

সোনাইমুড়িতে বন্ধন পাঠাগারের ক্যালেন্ডার বিতরণ

উপজেলা প্রতিনিধি, সোনাইমুড়ি : গত ১৪ জানুয়ারি বন্ধন পাঠাগারের উদ্যোগে সোনাইমুড়ির উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়সহ উপজেলার বিভিন্ন কার্যালয় ও শিক্ষা প্রতিষ্ঠানে বন্ধনের নিজস্ব উদ্যোগে ছাপানো ২০২৪ সালের ক্যালেন্ডার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতিমা বন্ধনের টিমকে উষ্ণ অভিনন্দন জ্ঞাপন করেন। বন্ধনের সভাপতি ও তথ্য অধিদফতরের পরিচালক পাশা মোস্তফা কামালের নেতৃত্বে টিমের অন্যান্য সদস্যের মধ্যে ছিলেন বন্ধনের সাধারণ সম্পাদক ও সোনাপুর আলী আকবর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল ইসলাম সাইফুল, সাংগঠনিক সম্পাদক হিমু রহমান, সহসাধারণ সম্পাদক মেরিনার নূর ই আলম রুপন, নির্বাহী সদস্য লোকমান হোসেনসহ এগার সদস্যের একটি দল।

উপজেলা নির্বাহী অফিসার প্রশাসনের চৌকস কর্মকর্তা কানিজ ফাতিমা বন্ধনের গৃহীত বই পড়া কর্মসূচিসহ বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে ভবিষ্যতে বন্ধনের সকল কার্যক্রমে সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। তিনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বন্ধন সভাপতিকে একটি সুভ্যেনির উপহার দেন।

সোনাপুর আলী আকবর উচ্চ বিদ্যালয়, মাহবুবেন্নছা বালিকা উচ্চ বিদ্যালয়, কালিকাপুর উচ্চ বিদ্যালয়, আমিশাপাড়া কৃষক বহুমুখী উচ্চ বিদ্যালয়, খলিলুর রহমান ডিগ্রি কলেজ, খলিলুর রহমান উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রছাত্রীদের মাঝে প্রায় ৫ হাজার ক্যালেন্ডার বিতরণ করা হয়।

প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের আন্তরিক অভ্যর্থনায় মুগ্ধতা প্রকাশ করেন বন্ধন সভাপতি ছড়াকার পাশা মোস্তফা কামাল। ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ ক্যালেন্ডারের স্পন্সর করায় তাদের প্রতিও অকৃত্রিম ভালোবাসা জানান বন্ধন সভাপতি।

আরও পড়ুন

  • সোনাইমুড়ী এর আরও খবর