• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযান, মা-মদিনা বেকারীসহ দুই প্রতিষ্ঠানের জরিমানা

উপজেলা প্রতিনিধি, সোনাইমুড়ী : অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন বিস্কুট, পাউরুটি, কেক, বানরুটি ইত্যাদি খাবার তৈরী ও বিক্রির অভিযোগে সোনাইমুড়ী পৌরসভাধীন জোড়পুল চৌরাস্তায় মা-মদিনা বেকারিতে অভিযান পরিচালনা করে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

এছাড়া সড়কের পাশে নির্মান সামগ্রী রেখে যান চলচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় মেসার্স লোকমান এন্ড সন্স নামক ১ প্রতিষ্ঠানের মালিককে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অপরদিকে জোড়পুল এলাকায় বেজাল সামগ্রী দিয়ে চানাচুর তৈরী ও বিক্রী করার অভিযোগে ঐ প্রতিষ্ঠানের কাউকে না পেয়ে সিলগালা করে দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কানিজ ফাতেমা বলেন ,গোপন সংবাদের ভিত্তিতে ও নিয়মিত ভেজাল বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনার অংশ হিসাবে ১৪ ফেব্রুয়ারী বুধবার দুপুরে সোনাইমুড়ী পৌর এলাকার জোড় পুল সংলগ্ন মা-মদিনা বেকারিতে অনুমোদনহীন খাদ্য সামগ্রী প্রস্তুত ও বিক্রীর অপরাধে ৩০ হাজার টাকা।

নোয়াখালী-কুমিল্লা-ঢাকা মহাসড়কে সোনাইমুড়ী থানার সম্মুখে লোকমান এন্ড সন্সকে ২ হাজার টাকা ও পৌর এলাকার চৌরাস্তায় অনুমোদনহীন ভাবে চানাচুর দ্রব্যাদি প্রস্তুত ও বিক্রীর অভিযোগে একটি চারাচুর কারখানা সিলগালা করা হয়েছে। এছাড়া নোয়াখালী-কুমিল্লা-ঢাকা মহাসড়কের সোনাইমুড়ী অংশের পাশে থাকা বিভিন্ন ব্যবসায়ী রাস্তায় মালামাল রেখে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ভ্রাম্যমান আদালত তাদেরকে আাগামী ৩ দিনের মধ্যে সকল মালামাল সামগ্রী সরিয়ে নিতে সতর্ক করেন।ভ্রাম্যমান আদালত পরিচালনায় সর্বাত্মক সহযোগীতা করে সোনাইমুড়ী থানা পুলিশ।

আরও পড়ুন

  • সোনাইমুড়ী এর আরও খবর