• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

সুবর্ণচরে ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি, ১৮ লক্ষ টাকার মালামাল লুটপাট. একজনকে কুপিয়ে জখম

উপজেলা প্রতিনিধি, সুবর্ণচর : সুবর্ণচরের চর ওয়াপদা ইউনিয়নের থানার হাট বাজারে মঞ্জু ইলেকট্রনিক্স নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানে খবির উদ্দিনের নেত্বত্বে কিশোর গ্যাং সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতি ও সন্ত্রাসী হামলা, ভাংচুর করেছে। এ সময় ভাড়াটে কিশোর গ্যাং সন্ত্রাসীরা দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ৫ লক্ষ ৬০ হাজার টাকা সহ প্রায় ১৮ লক্ষ টাকার মালামাল লুটপাট করেছে। প্রতিবাদ করলে মোঃ ফয়সাল আহাম্মদ নামে একজনকে তারা কুপিয়ে জখম করেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১ টার দিকে। তাদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে তারা প্রানে রক্ষা পায় পরে ৯৯৯ এ ফোন করলে পুলিশ এসে তাদের উদ্ধার করে। এদিকে সিসি ফুটেজে সন্ত্রাসী কায়দায় দোকান ও দোকানের গোডাউনে হামলা ও ভাংচুর ও লুটপাটের দৃশ্য ফুটে উঠেছে। তবে পুলিশ বলছে এটা লুটপাটের ঘটনা ডাকাতি নয়। জানা যায়, স্থানীয় প্রতিবেশী খবির এর সাথে জায়গা নিয়ে বিরোধকে কেন্দ্র করে খবিরের নেতৃত্বে ১০-১২ জন কিশোর গ্যাং সদস্য গভীর রাতে বিপ্লবের দোকানে ডাকাতি, ভাংচুর ও লুটপাট করে।

এ ঘটনায় দোকানের মালিক আকবর হোসেন বিপ্লব বাদী হয়ে খবির উদ্দিন, মোঃ বাপ্পি, মোঃ রাজু, রাকিব, দ্বীন ইসলাম, নাজিম, ফিরোজ, আরমান, ফরহাদ , রিপন সহ ১০ জনের বিরুদ্ধে চর জব্বর থানায় মামলা দায়ের করেন। স্থানীয় জনপ্রতিনিধি হাবিব উল্যাহ বাহার পলাশ মেম্বার ও থানার হাট বাজার সেক্রেটারী সাহাবউদ্দিন সহ স্থানীয়রা ঘটনার সত্যত্বা স্বীকার করেন।

এ ব্যাপারে জানতে চাইলে ইউপি মেম্বার হাবিব উল্যাহ বাহার পলাশ সত্যতা স্বীকার করে বলেন এর কিশোর গ্যাং সদস্য এদেরকে এর আগেও গ্রেফতার করা হয়েছিল। তাদের জ্বালায় সবাই অতিষ্ঠ। চর জব্বর থানার এস আই কামাল উদ্দিন সত্যতা স্বীকার করেন। পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান জানান এই ঘটনায় মামলা হবে। কোন ছাড় দেওয়া হবে না।

আরও পড়ুন

  • সুবর্ণচর এর আরও খবর