• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ এপ্রিল, ২০২৪

সুবর্ণচরে আওয়ামী লীগ নেতা রায়হানের মুক্তির দাবিতে মানববন্ধন

উপজেলা প্রতিনিধি, সুবর্ণচর : সুবর্ণচর উপজেলার চর জুবলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও আওয়ামী লীগ নেতা গ্রেফতারকৃত জসিম উদ্দিন রায়হান এর বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন করেছে চর মহিউদ্দিন ও চর জিয়াউদ্দিনের সাধারণ জনগণ।

শনিবার দুপুরে চর মহিউদ্দিন বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানব বন্ধনে এলাকাবাসী জানান. চর জুবলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দুই বারের নির্বাচিত সাবেক মেম্বার ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তাকে হয়রানি মূলক ভাবে গ্রেফতার করা হয়েছে। আমরা তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবী করছি। মানব বন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম সত্যতা স্বীকার করে বলেন মেম্বার জসিমকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ভুমিদস্যুতাসহ একাধিক অভিযোগ রয়েছে।

উল্লেখ্য ২৫ শে মার্চ দিবাগত রাত ৩ টায়রদিকে সুবর্ণচর উপজেলার হারিছ চৌধুরী বাজারের একটি থেকে অস্ত্র সহ সাবেক মেম্বার জসিম উদ্দিন রায়হানকে একটি দেশীয় এলজি ও ৪ রাউন্ড কার্তুজ দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। বর্তমানে সে জেলা কারাগারে রয়েছে।

আরও পড়ুন

  • সুবর্ণচর এর আরও খবর