• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ এপ্রিল, ২০২৪

সোনাইমুড়ীতে বন্ধু মহল ব্যাচ ৯৪ ইফতার ও দোয়া, ঈদ উপহার বিতরণ

উপজেলা প্রতিনিধি, সোনাইমুড়ী : আগামীর প্রেরনায় বন্ধুত্ব এই শ্লোগান কে সামনে রেখে পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে নোয়াখালী সোনাইমুড়ী সরকারি মডেল উচ্চবিদ্যালয় বন্ধ মহল ১৯৯৪ ব্যাচ ইফতার দোয়া মাহফিল ও মাদ্রাসা ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ আয়োজন করা হয়।

শনিবার ৩০ মার্চ সোনাইমুড়ী বাজার রাজমহল রেস্তোরায় ১৯৯৪ ব্যাচ ইফতার দোয়া মাহফিল ও মাদ্রাসা ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

ইফতারের আগে অনুষ্ঠিত এক আলোচনা সভায় ৯৪ ব্যাচের বন্ধুরা বক্তব্যে বলেন এসএসসি ৯৪ ব্যাচ একটি অরাজনৈতিক সংগঠন। সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে শরিক হওয়াই আমাদের মূল উদ্দেশ্য। সকল বন্ধুরা একত্রিত হয়ে গরীব, দুঃখী, অসহায় মানুষের পাশে দাঁড়াবার প্রত্তয় ব্যাক্ত করেন। সবাই মিলে মিশে থেকে এবং আগামী দিনে সমাজে ভালো কিছু করার আহব্বান জানান। এবং বন্ধুরা একে অপরের পাশে সব সময় থাকবে বলে সাহস যুগিয়ে দেন। এবং এই পৃথিবীর মায়া ত্যাগ করে যারা পরকালে গমন করেছেন তাদের হৃদয় আত্মার মাগফেরাত কামনা করেছেন।

ইফতার ও দোয়া মাহফিলে সকল বন্ধুদের উন্নতি, সমৃদ্ধি ও মঙ্গল কামনা এবং ৯৪ ব্যাচের প্রয়াত স্মরণে ও বন্ধু ও অভিভাবকদের আত্মার মাগফেরাত কামনা ও মাহে রমজানে ধর্মপ্রাণ মুসলমানদের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকল বন্ধুদের নিয়ে ইফতার করা হয় ।

সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জাকির হোসেন সঞ্চালনায় করেন। বক্তব্য রাখছেন ৯০ ব্যাচের জসীম উদ্দিন ৮৯ ব্যাচের রবিউল হাসান রায়হান৮৫ ব্যাচের ফখরুল আলম। ৮৪ ব্যাচের মোশারফ হোসেন দুলাল। সভাপতিত্ব করেন মারুফুর রহমান। বন্ধু মহলের মাইনুদ্দিন রুবেল মাস্টার জহিরুল উদ্দিন একেএম নোমান ফারুক জহিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • সোনাইমুড়ী এর আরও খবর