• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ এপ্রিল, ২০২৪
সর্বশেষ আপডেট : ৭ এপ্রিল, ২০২৪

বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ, বাবা আটক 

উপজেলা প্রতিনিধি, সুবর্ণচর : সুবর্ণচরে বাবা আক্কাস আলীর (৩০) বিরুদ্ধে চার বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে।  এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং ওই ধর্ষকের বিচার দাবি করেছেন স্থানীয় এলাকাবাসী।

শুক্রবার (৫ এপ্রিল) রাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চর লক্ষ্মী গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে অভিযুক্ত আক্কাস আলীকে আটক করে থানায় নিয়ে আসে চর জব্বর থানা পুলিশ।

অভিযুক্ত আক্কাস আলী সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চর লক্ষ্মী গ্রামের ইউসুফ ডুবাইওয়ালার বাড়ির বাসিন্দা।

জানা যায়, বাবা মায়ের বিচ্ছেদ হওয়ায় ভুক্তভোগী মেয়ে তার বড় কাকার বাসায় থাকেন। শুক্রবার (৫ এপ্রিল) রাতে তার বাবা আক্কাস আলী এসে তাকে নিয়ে যায়। শনিবার (৬ এপ্রিল) সকালে বিষয়টি টের পেয়ে মেয়ে উদ্ধার করে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আক্কাস আলীকে আটক করে।

মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মহিউদ্দিন চৌধুরী বলেন, আক্কাস আলীর মানসিক ভাবে অসুস্থ হওয়ায় তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। মেয়েটা তার বড় কাকার কাছে থাকেন। তার কাকী তাকে দেখভালের দায়িত্ব পালন করেন। মেয়েকে তার বাবা বাসায় নিয়ে আসে। পরবর্তীতে মেয়ের সাথে কথা বললে সে বিস্তারিত খুলে বলে৷ প্রতিবেশীরা তাকে জেলা শহরের বেসরকারি হাসপাতালে ভর্তি করায়।

চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আমরা মেয়ের বাবাকে আটক করেছি। সে আমাদের হেফাজতে আছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মানসিক সমস্যা আছে বলে মনে হচ্ছে। মেয়ের পরীক্ষা নিরীক্ষা শেষে বিস্তারিত বলা যাবে। আমরা দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

আরও পড়ুন

  • সুবর্ণচর এর আরও খবর