• ঢাকা
  • শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ এপ্রিল, ২০২৪
সর্বশেষ আপডেট : ১১ এপ্রিল, ২০২৪

তৃনমুলে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে জেলার বিভিন্ন হাসপাতাল পরির্দশন করলেন জসিম উদ্দিন হায়দার

নিউজ ডেস্ক : তৃনমুলে স্বাস্থ্য সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে মঙ্গলবার দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল সহ বিভিন্ন সরকারি হাসপাতাল পরির্দশন করলেন স্বাস্থ্য মন্ত্রনালয়ের নবাগত যুগ্ন স্বাস্থ্য সচিব জসিম উদ্দিন হায়দার। তিনি ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে রোহিঙ্গা ওয়ার্ড, আই সি উ ইউনিট, কিডনী ডায়ালাসিস ইউনিট সহ বিভিন্ন ওয়ার্ডে রোগিদের ঘুরে দেখেন এবং খোজ খবর নেন।

এছাড়া নব নির্মানাধীন ভবন ও পরিদর্শন করেন এবং দূত কাজ শেষ করার তাগিদ দেন। এই ছাড়া হাসপাতালের শিশু ও গাইনি ওয়ার্ড সহ বিভিন্ন ওয়ার্ড পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

এই সময় নবাগত যুগ্ন স্বাস্থ্য সচিব জসিম উদ্দিন হায়দার বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ হলো তৃনমুলে স্বাস্থ্য সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করতে হবে। তাই তিনি স্বাস্থ্য মন্ত্রালয়ের যুগ্ন সচিব হিসাবে যোগদান করে প্রথম নিজ জেলা নোয়াখালীতে হাসপাতাল পরিদর্শনে আসেন।

এই সময় ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবাধায়ক ডাক্তার হেলাল উদ্দিন, জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার, হাসপাতালের আরএমও সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম, ডাক্তার নাজিয়া রহমান ও নোয়াখালী প্রেস ক্লাবের যুগ্নসাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগ সহ অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • স্বাস্থ্য এর আরও খবর