• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ এপ্রিল, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৪ এপ্রিল, ২০২৪

সোনাইমুড়ীর থানারহাট স্কুল অ্যালামাইন এসোসিয়েশনের ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা

উপজেলা প্রতিনিধি, সোনাইমুড়ী : মাসব্যাপী সিয়াম সাধনার পরে মুসলিম উম্মাহর সবচেয়ে বড় ধর্মীয় উৎসব হলো পবিত্র ঈদ. দুনিয়া জুড়ে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ।
ঈদের খুশি সবার তরে ঈদের আনন্দ ছড়িয়ে পড়েছে থানার হাট হাই স্কুল অ্যালামাইন এসোসিয়েশন এর পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও বর্ণাঢ্য আয়োজনে মধ্যে দিয়ে ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান থানার হাট হাই স্কুলের প্রাক্তন ছাত্রদের মাঝে সোনাইমুড়ী উপজেলার থানার হাট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী  অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে সোনামুড়ী উপজেলার থানার হাট ঈগাঁও ও থানার হাট হাই স্কুল অ্যালামাইন এসোসিয়েশনের উদ্যোগে এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়ে।
উপজেলার থানারহাট ঈগাঁও এ থানার হাট হাই স্কুল অ্যালামাইন এসোসিয়েশনের আজীবন সদস্য ও সভাপতি ডাঃ মোঃ লোকমান হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনির আহম্মদ স্বপনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানার হাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও থানার হাট হাই স্কুল অ্যালামাইন এসোসিয়েশনের আজীবন সদস্য ও উপদেষ্টা ইকবাল হায়দার চৌধুরী তরুণ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়াগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও অ্যালামনাই এসোসিয়েশনের আজীবন সদস্য ও উপদেষ্টা মাহবুব আলম মহিমা, বেগমগঞ্জ সরকারী কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  থানার হাট স্কুলের সাবেক প্রধান শিক্ষক দীপক চন্দ্র শাহ, বেঙ্গল ইন্টারন্যাশনাল এজেন্সির ম্যানেজিং ডিরেক্টর ও এফবিসিসিআই সদস্য শাজাহান সাজু, অ্যালামাইন এসোসিয়েশনের উপদেষ্টা জনতা হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক তাহের আলী, রুবিরহাট স্কুলের শিক্ষক এ.এস.এম সালা উদ্দিন বায়োজিদ, সহ-সভাপতি হুমায়ন কবির, গোলাম মোস্তফা মানিক, তোফাজ্জল হোসেন টিটু, আইন সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন ভূঁইয়া, কার্যনির্বাহী   াকির হোসেন প্রমুখ।
অ্যালামাইন এসোসিয়েশনের কার্যক্রম সমূহ ইংরেজি শিক্ষার মান উন্নয়ন, শিক্ষা বৃত্তি, চিকিৎসা, বৃক্ষ রোপন, রাস্তায় লাইটিং, অসুস্থ ও অসহায় মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে নগদ অর্থ সহায়তা প্রদান, আমেরিকার প্রবাসী র‌্যাপেল ড্র আবু নাসের টুটুল।

আরও পড়ুন

  • সোনাইমুড়ী এর আরও খবর