• ঢাকা
  • মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ মে, ২০২৪
সর্বশেষ আপডেট : ২ মে, ২০২৪

মিথ্যা মামলা ও গুজবের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

oplus_0

উপজেলা প্রতিনিধি, সুবর্ণচর : সুবর্ণচর উপজেলায় রাজনৈতিক প্রতিহিংসা ও নির্বাচনকে বানচাল করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য উজ্জ্বল চন্দ্র শীল মিথ্যা বানোয়াট সাজানো মামলা, গুজব রটানো ও অপপ্রচার চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ৫নম্বর চর জুবিলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ খসরু।

বৃহস্পতিবার (২ মে) সকাল ১০ টার দিকে চেয়ারম্যানের নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে সাইফুল্ল্যাহ খুসরু বলেন,হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য উজ্জ্বল চন্দ্র শীল নামে এক লোক আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগের মাধ্যমে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।

তিনি বলেন,উপজেলা নির্বাচনে বর্তমান সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর ছেলে আতাহার ইশরাক সাবাব চৌধুরীর আনারস প্রতীকের পক্ষে কাজ করতেছি ৩০ এপ্রিল ঘটনার দিন বিকেল আনুমানিক ৪ টায় হারিছ চৌধুরী বাজার অফিসে আমার প্রার্থী এসে বসে এ সময় খায়রুল আনম চৌধুরীর দোয়াত কলম প্রতীকের সমর্থক উজ্জল কান্তি ওখানে দাঁড়িয়ে ছিলো। আমি তাকে বলেছি দাদা আপনি আরেকটা প্রার্থীর পক্ষে কাজ করেন আপনি এখান থেকে চলে যান তখন উনি হাসতে হাসতে চলে গেল এই সময় তিনি আমার থেকে ন্যূনতম দশ ফিট দুরে ছিলো।

যখন তিনি ওখানে ছিলেন তখন তার গায়ে একটি সাদা রঙের পাঞ্জাবি এবং একটি সাদা পায়জামা পরা ছিলো এবং পাঞ্জাবির সাথে লাগানো বুকের মাঝে একটা চশমা ছিল।

কিন্তু পরবর্তীতে সামাজিক যোগাযোগের মাধ্যমে একটা ছেঁড়া গেঞ্জি পরা অবস্থায় আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে আমি যদি তার গায়ে হাত দিতাম তার জামা ছিড়ে ফেলতাম তাহলে তার পাঞ্জাবি ছিড়া থাকতো কিন্তু তার গেঞ্জি ছেঁড়া থাকত না।

তিনি আরো বলেন, আমাদের প্রার্থী ইনশাল্লাহ জয় নিশ্চিত এটা ভেবে তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য এ ঘটনার রূপ দিচ্ছে। আমি ইলেকট্রিক মিডিয়ার মাধ্যমে সুবর্ণচরের জনগণের কাছে বিচার দিলাম হারিছ চৌধুরী বাজারে জিরো পয়েন্টের সব সময় দুই চার পাঁচশ লোক থাকে কেউ যদি বলতে পারে আমি তার গায়ে হাত দিয়েছি তাহলে আমার উপযুক্ত বিচার হবে। তারা আমাকে হেয় প্রতিপন্ন করে আমার মানহানি করার জন্য এই সকল অপপ্রচার চালাচ্ছে ।

আগামী ৮ মে নির্বাচনকে কেন্দ্র করে তারা বিভিন্ন জায়গায় আমাদের নেতাকর্মীদেরকে হুমকি ধমকি দিচ্ছে নির্বাচনকে বানচাল করার জন্য। আমি মাননীয় ডিসি, পুলিশ সুপার এবং চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতি বিনীত অনুরোধ সিসিটিভির ফুটেজ দেখে আপনারা সঠিক তদন্তের মাধ্যমে আমার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিন।

তিনি আরো বলেন, হিন্দু সম্প্রদায়ের হিন্দু বৈদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সকলের সাথে আমাদের সুসম্পর্ক আছে তারা আমাদের ভাই আমরা সব সময় তাদের সুখে-দুঃখে বিপদে-আপদে তাদের পাশে আছি।

আমার মানহানি করে অপপ্রচারকারীদের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী এবং দেশবাসীর কাছে আমি বিচার চাই।

এই সময় উপস্থিত ছিলেন, সমাজকর্মী ছায়েদুল হক ভূঁইয়া, বিশিষ্ট শিল্পপতি আবুল কাশেম, নোয়াখালী পল্লী বিদ্যুৎ সুবর্ণচর এরিয়া ম্যানেজার আবদুল হক ও ৫নং চর জুবিলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরনবী চৌধুরী, যুবললীগ নেতা মুজিবুর রহমান, রফিক উল্যাহ বাদশা, সেলিমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনীতিবিদ।

আরও পড়ুন

  • সুবর্ণচর এর আরও খবর