• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ মে, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৬ মে, ২০২৪

জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন মোহাম্মদ নিজাম উদ্দিন

উপজেলা প্রতিনিধি, সুবর্ণচর : জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এর জেলার মাদ্রাসা পর্যায়ে বিভিন্ন শিক্ষা ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় স্বীকৃতি হিসেবে জেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হলেন সহকারী অধ্যাপক মোহাম্মদ নিজাম উদ্দিন।

তিনি নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরবাটা ইসমাইলিয়া আলিম (ডিগ্রি) মাদ্রাসার বাংলা বিভাগের সহকারী অধ্যাপক। এছাড়াও তিনি উপজেলা পর্যায়ে মাদ্রাসার ক্যাটাগরি থেকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।

গত মঙ্গলবার জেলা পর্যায়ে নির্বাচিত বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠ প্রতিযোগীতাদের তালিকা প্রকাশ করেন নোয়াখালী জেলা শিক্ষা অফিসার নুর উদ্দিন মো. জাহাঙ্গীর।

শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়া মোহাম্মদ নিজাম উদ্দিন ২০০২ সাল থেকে শিক্ষাকতা করে যাচ্ছেন। সুদীর্ঘ ২২ বছরের শিক্ষকতা পেশায় তিনি একজন সফল ব্যক্তিত্ব। ছাত্র-ছাত্রী, অভিভাবক, শিক্ষক ও গভার্নিং বডির সাথে তার সু-সম্পর্কও অধিক। শিক্ষকতার পাশাপাশি তিনি অনেক গুলো সমাজ কল্যাণ মূলক সংগঠনের সাথে জড়িত।

এ ছাড়াও স্থানীয় এবং জাতীয় পত্রিকায় তার বেশ কিছু প্রবন্ধ-নিবন্ধ প্রকাশিত হয়েছে। এছাড়াও তিনি জাতীয় দৈনিক ইনকিলাব পত্রিকার সুবর্ণচর উপজেলা প্রতিনিধি ও সুবর্ণ প্রেসক্লাবের সভাপতি। এবং নিরাপদ সড়ক চাই (নিসচা) এর নোয়াখালী জেলা কমিটির সভাপতি পদে দায়িত্ব পালন করেন। তার এমন অর্জন দেখে সবাই তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আরও পড়ুন

  • সুবর্ণচর এর আরও খবর