• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৭ নভেম্বর, ২০২৩

সেনবাগে ১২ শতাধিক কর্মীকে দিনব্যাপী প্রশিক্ষন

উপজেলা প্রতিনিধি, সেনবাগ : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঘরে ঘরে গিয়ে ভোটাদের নিকট ভোট চাওয়ার কৌশল এবং সরকারের উন্নয়ন তুলে ধরার বিষয়ে ১২ শতাধিক কর্মীকে দিনব্যাপী প্রশিক্ষণ দিয়েছে সেনবাগ আওয়ামীলীগ। গতকাল সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির তত্ত্বাবধানে সেনবাগ উপজেলা আওয়ামী লীগ কর্তৃক মনোনিত ১২ শতাধিক ভোট প্রার্থনা কর্মী (ক্যাম্পেইনার) প্রশিক্ষ বেলা ১১ টা থেকে বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ কর্মশালায় মাস্টার ট্রেইনার হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক জনি মোহাম্মদ ও স্থানীয় প্রশিক্ষক টিম। এ সময় উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা আওয়ামী লীগের আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষেদর ভাইস-চেয়ারম্যান মোঃ গোলাম কবির, পৌর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া মামুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান পাটোওয়ারী এবং সকল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এ সময় অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে ক্যাম্পেইনের কর্মকৌশল বর্ণনা করেন ক্যাম্পেইনের ফোকাল পয়েন্ট তথ্য প্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবুবকর ও সহকারী ফোকাল পয়েন্ট সৈয়দ ইমাম বাকের। অনুষ্ঠনটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জাতীয় নির্বাচন পরিচালনা কার্যালয়ের আঞ্চলিক সমম্বয়ক সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল নোমান।

আরও পড়ুন

  • সেনবাগ এর আরও খবর