• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জুলাই, ২০২৪
সর্বশেষ আপডেট : ৯ জুলাই, ২০২৪

সেনবাগে প্রাইভেট মাদ্রাসা ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি গঠন

উপজেলা প্রতিনিধি, সেনবাগ : সেনবাগে বাংলাদেশ প্রাইভেট মাদ্রাসা ওয়েলফেয়ার এসোসিয়েশন সেনবাগ উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে বেলায়েত হোসনেকে সভাপতি ও সাইফুল ইসলাকে সাধারণ সম্পাদক কমিটি গঠন করা হয়।

এরআগে রবিবার দুপুরে বাংলাদেশ প্রাইভেট মাদ্রাসা এসোসিয়েশনের জেলা শাখার উদ্যোগে সেনবাগের সুনামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল-জাহিদ ইসলামিয়া আলিম মাদ্রাসার প্রিন্সিপাল ও বাংলাদেশ প্রাইভেট মাদ্রাসা ওয়েলফেয়ার এসোসিয়েশনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জাহিদুল ইসলামের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান ছিলেন, বাংলাদেশ প্রাইভেট মাদ্রাসা ওয়েলফেয়ার এসোসিয়েশনের কেন্দ্রীয় চেয়ারম্যান, মাওলানা জসিম উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রাইভেট মাদ্রাসা ওয়েলফেয়ার এসোসিয়েশনের কেন্দ্রীয় সেক্রেটারী, মাওলানা শফিকুল ইসলাম।

এসময় সভায় মাদ্রাসা শিক্ষার মানোন্নয়নের সর্বসম্মতিতে বাংলাদেশ প্রাইভেট মাদ্রাসা ওয়েলফেয়ার এসোসিয়েশন সেনবাগ উপজেলা কমিটি গঠন করা হয়।

এতে ছমির মুন্সির হাট দারুল জান্মত বালিকা মাদ্রাসা চেয়ারম্যান বেলায়েত হোসনেকে সভাপতি ও ফকিরহাট আদর্শ মহিলা দাখিল মাদ্রাসার চেয়ারম্যান সাইফুল ইসলাকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হচ্ছে ঃ প্রধান উপদেষ্টা করা হয়েছে দারুল জান্নাত ইসলামিয়া মাদ্রাসা প্রিন্সিপাল মাওলানা আনোয়ার উল্লাকে, সহ-সভাপতি করা হয়েছে তাহফিজুল কুরআন মডেল মাদ্রাসার চেয়ারম্যান মাওলানা আহম্দ উল্লাহ আজিজি ও মাদ্রাসা ই সাউতুল মদিনার প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমানকে, সহ সাধারণ সম্পাদক করা হয়েছে আবুল বাশারকে, অফিস সম্পাদক আনোয়ার হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম ফারুক, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক.তারেক মাহমুদ, প্রচার সম্পাদক মোয়াজ্জেম বিন মোশাররফ ও সহ প্রচার সম্পাদক করা হয়েছে মুফতী রেজাউল হোসেনকে।

 

আরও পড়ুন