• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৪ নভেম্বর, ২০২৩

সেনবাগে আওয়ামী লীগের মিছিল ও শান্তি সমাবেশ

সেনবাগ থেকে মোঃ হারুন : নোয়াখালী -২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সাবেক সহ- সভাপতি বাফুফের সহ সভাপতি আতাউর রহমান মানিকের নেতৃত্ব সেনবাগ উপজেলা গাজীরহাট ও ছিলোনিয়া বাজারে অবরোধ বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে উপজেলার ৩ নং ডমুরুয়া ইউনিয়ন নেতৃবৃন্দদের নিয়ে এবং সোমবার বিকেল ৫নং অর্জুনতলা ইউনিয়নের ছিলোনিয়া বাজারে এই মিছিল শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিকেল ৪ টায় গাজীরহাট বাজার থেকে বিশাল এই মিছিল টি অনুষ্ঠিত হয়ে কানকিরহাট হাট ফেনী সড়কের ডমুরুয়া এলাকা প্রদর্শন করে ডমুরুয়া আলতার মোড়ে এসে শান্তি সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়। সোমবার বিকেলে ছিলোনিয়া হাসপাতালের সামনে থেকে মিছিল শুরু হয়ে বাজারের প্রধান সড়ক ও ওলি গলি প্রদক্ষিণ শেষে দক্ষিণ বাজার ব্রীজের উপরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী -২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সাবেক সহ- সভাপতি বাফুফের সহ সভাপতি আতাউর রহমান মানিক।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর টিপু, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুজ্জামান চৌধুরী, আওয়ামীলীগ নেতা আলী আক্কাস রতন,আরিফ হোসেন সোহেল, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাজেদুল হক তানভীর সহ আগে অনেকে বক্তব্য রাখেন।

আরও পড়ুন

  • সেনবাগ এর আরও খবর