• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩

সেনবাগে কিশোর গ্যং এর দুই গ্রুপের ধাওয়া-পাল্টা-ধাওয়া, পুলিশ-সাংবাদিকসহ আহত-৫

সেনবাগ থেকে মোঃ হারুন : ধারের ৬০টাকা পরিশোধ না করাকে কেন্দ্র করে সেনবাগ পৌরসভায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ইটপাটকেল ও কাঁচের বোতল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে সেনবাগ থানা পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও এক সাংবাদিকসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত ৮টা সেনবাগ বাজারে।

ঘটনার বিবরণীতে জানা যায়, পাওনা টাকা চাওয়ায় মঙ্গলবার দুপুরে সেনবাগ সরকারি কলেজে দুই জনের মধ্যে কথা কাটাকাটি, হাতাহাতি ও ধাক্কাধাক্কি হয়। ওই ঘটনার জের ধরে বিকেল থেকে দুই পক্ষের লোকজন শহরে দলবদ্ধ হয়ে এমপি মোরশেদ আলম গ্রুপ ও আতাউর রহমান মানিক গ্রুপের রূপ নেয়। এক পর্যায়ে উপজেলা পরিষদ গেট এলাকায় আতাউর রহমান মানিকের অনুসারী এক ছাত্রকে মারধর করে মোরশেদ আলমের অনুসারীরা।

সন্ধ্যার পর উভয় গ্রুপ দলবদ্ব হয়ে পৌর শহরের বিভিন্ন বিল্ডিং এর চাদের উপর থেকে বেশ কয়েকটি হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে বাজারে আতঙ্ক সৃষ্টি করে। এতে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে রাত ৮টার দিকে উভয় পক্ষ দলবল নিয়ে বাজারে উঠে। বেশ কিছু হাত বোমার বিস্ফোরণ ঘটায় এই সময় বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়।

এসময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই গ্রুপকে দুই দিকে সরিয়ে দেয়। এক পর্যায়ে পুলিশকে ওভারটেক করে ধাওয়া পাল্টা ধাওয়া, ইট পাটকেল ও কাঁচের বোতল নিক্ষেপের ঘটনা ঘটে। ওই ঘটনার ভিডিও করা সময় দৈনিক যুগান্তর পত্রিকার স্থানীয় প্রতিনিধি জাহাঙ্গীর আলম পাটোয়ারীর উপর হামলা চালিয়ে তাকে মারধর করে এবং নিক্ষিপ্ত বোতলের আঘাতে সেনবাগ থানার এএসআই কাউছার আহত হন।

আরও পড়ুন

  • সেনবাগ এর আরও খবর