• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১ ডিসেম্বর, ২০২৩

নোয়াখালী-২ আসনে স্বতন্ত্রপ্রার্থী বাফুফের সহ-সভাপতি

নিজস্ব প্রতিবেদন : নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের নিকট মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

এরপর আতাউর রহমান ভূঁইয়া মানিক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অংশগ্রহণ মূলক করার জন্য বলেছেন। তার অংশ হিসেবে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। এর মাধ্যমে আমি জনপ্রিয়তা যাচাই করতে পারবো। তবে আমি আশাবাদী যে সুষ্ঠু নিরপেক্ষ ভোট হবে। প্রধানমন্ত্রী চায় আপামর জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করুক। উৎসব মুখর পরিবেশে ভোট হোক। এতে সবাই সবার জনপ্রিয়তা যাচাই করতে পারবে।

আতাউর রহমান ভূঁইয়া মানিক আরও বলেন, অনেকে ভোট ভয় পায় তাই তারা সেনবাগে ঝামেলা করছে। আমরা ভোটকে ভয় পাই না। আমরা সুষ্ঠু নিরপেক্ষ ভোট চাই। মানুষের মনে ভয় দেখাতে তারা পারবেনা। মানুষ আসবে এবং ভোটাধিকার প্রয়োগ করবে। আমি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের দায়িত্ব পালন করছি। যদি নির্বাচিত হই তাহলে সেনবাগ সোনাইমুড়ীতে ফুটবলসহ বিভিন্ন খেলায় যেনো সবাই অংশগ্রহণ করতে পারে সেই ব্যবস্থা করবো। সেনবাগ সোনাইমুড়ী আসনের মানুষের সার্বিক উন্নয়নে আমি ভূমিকা রাখবো ইনশাআল্লাহ।

এসময় সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবু জাফর টিপু, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটির সদস্য আনিছুর রহমান, সেনবাগ উপজেলা আওয়ামী লীগর সাবেক সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিলন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইদুজ্জামান স্বপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান বাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ৯ জন। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থার মনোনয়ন পেলো সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোরশেদ আলম।

আরও পড়ুন

  • সেনবাগ এর আরও খবর