• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২০ ডিসেম্বর, ২০২৩

সেনবাগের ডাকাতির উদ্দেশ্যে বসতঘরে আগুন

উপজেলা প্রতিনিধি, সেনবাগ : সেনবাগে ডাকাতির উদ্দেশ্যে বসতঘরে আগুন দেওয়ার অভিযোগ ওঠেছে অজ্ঞাত দুবৃত্তের বিরুদ্ধে। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউপির ইয়ারপুর অ্যাডভোকেট নুরুল হক মুক্তার বাড়িতে ওই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে। অন্ডিকান্ডে নুরুল হক মূক্তারের একটি বসতঘর ও ঘরে থাকার আসবাবপত্র এবং ধান চাউল পুড়ে ছাঁই হয়ে গেছে।

এতে প্রায় ২লাখ টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ পরিবারটির নুরুল হক মূক্তারের ছেলে ব্যবসায়ী হারুন উর রশিদ অভিযোগ করে জানান, তার বৃদ্ধা মা ও প্রবাসী ভাইয়ের স্ত্রী ওই বাড়িতে একা বসবাস করেন। তারা ব্যবসার কারণে বাড়িতে থাকেন না। মঙ্গলবার রাতে ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে তার পৈত্রিক পুরোনো বসতঘরে অগ্নিসংযোগ করে। পুড়ে যাওয়া বসতঘর সংলগ্ন বিল্ডিং থেকে মা ও ভাবি বের হলে ডাকাতরা ওই বিল্ডিংয়ে ডাকাতি করতো বলে তার ধারণা।

উল্লেখঃ গত এক মাসে অত্র গ্রামে ৪/৫বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে পুলিশ কাউকে আটক বা গ্রেপ্তার করতে পারেনী। এ ব্যাপারে যোঘাযোগ করলে সেনবাগ থানার ওসি তদন্ত জাফর জানান, এধরনের কোন ঘটনা সংবাদ থানায় কেউ অবহিত করেননী। অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থ নেওয়া হবে।

আরও পড়ুন

  • সেনবাগ এর আরও খবর