• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩ জানুয়ারি, ২০২৪

সেনবাগের মানুষ ১০ বছরের অবজ্ঞার প্রতিশোধ নিবে কাঁচি মার্কায় ভোট দিয়ে- মানিক

উপজেলা প্রতিনিধি, সোনাইমুড়ী : নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের স্বতন্ত্র (কাঁচি) প্রতীকের প্রার্থী, বাফুফের সহ-সভাপতি ও নোয়াখালী জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি আতাউর রহমান মানিক বলেছেন, নোয়াখালী-২ আসনের নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোরশেদ আলম সেনবাগের সাধারণ মানুষ ও নেতাকর্মীদের যেভাবে অবহেলা আর অবজ্ঞা করেছে জনগণ আগামী ৭ তারিখ কাঁচি প্রতীকে ভোট দিয়ে এর প্রতিশোধ নিবে। সোমবার (১ জানুয়ারি) সেনবাগ উপজেলার ছমির মুন্সিরহাটে গণসংযোগে বক্তব্যের সময় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, জনগনই সকল ক্ষমতার উৎস। জনগণ নিজে ব্যালটে ভোট দিয়ে এমপি নির্বাচন করবে। তারা জানে ১০ বছর ধরে তাদের মামলা দিয়ে ও অবজ্ঞা এবং উন্নয়ন থেকে বঞ্চিত করার প্রতিদান হিসেবে ৭ তারিখ কাঁচি প্রতীকে ভোট দিয়ে প্রতিশোধ নিবে।

জনগণের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, বিগত দিনে যেখানে আপনারা এ আসনের এমপিকে চোখেও কখনো দেখেননি। আপনারা গেলে তিনি চিনতেন না। এখন ভোট আসায় আপনাদের দারে দারে ঘুরে। আমি কথা দিচ্ছি আমার দরজা সবসময় আপনাদের জন্য সবসময় খোলা থাকবে। আপনাদের সুখে দুঃখে সবসময় আমাকে পাশে পাবেন। আপনাদের উন্নয়নে আমি সবসময় আমাকে আপনাদের কাছে উৎসর্গ করলাম।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ অর্থনীতি সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড.জামাল উদ্দিন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক উপজেলা আ.লীগ সভাপতি জাফর আহমেদ চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শিহাব উদ্দিন, যুবলীগ নেতা মিজানুর রহমান, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক তানভিরসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

পরে ছমির মুন্সিরহাটে হাইওয়ে সড়কে বিশাল গণসংযোগ করেন স্বতন্ত্র এ প্রার্থী।

আরও পড়ুন

  • সেনবাগ এর আরও খবর