• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৪ জানুয়ারি, ২০২৪

সেনবাগে নৌকার সমর্থনে নারীদের নিয়ে উঠান বৈঠক করে চমক এমপি পত্নীর

উপজেলা প্রতিনিধি, সেনবাগ : একের পর এক মহিলা সমাবেশ করে নারীদের ব্যাপক উপস্থিতিতে নৌকার সমর্থনে উঠান বৈঠক করে চমক সৃষ্টি করেছেন নোয়াখালীর সেনবাগে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলমের সহধর্মিণী বিলকিস নাহার।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে সেনবাগ পৌরসভার ৪ নং ওয়ার্ড দক্ষিণ কাদরা ও সন্ধ্যার পর ৫ নং ওয়ার্ড উত্তর কাদরায় দুটি আলাদা উঠান বৈঠক করেন।

বিপুল সংখ্যক মহিলাদের উপস্থিতিতে উক্ত উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল,নোয়াখালী জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম বাবু,আওয়ামী লীগ নেতা আবু আব্বাস চৌধুরী,কেন্দ্রীয় যুবলীগের সদস্য সম্রাট নাছের খালেক,সেনবাগ পৌর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া আল মামুন, সাধারণ সম্পাদক শাহজাহান পাটোয়ারী,কেন্দ্রীয় কৃষক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন আলমগীর, সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলমের স্থানীয় প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরী, কৃষকলীগ নেতা অলি ভূঁইয়া, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাস্টার হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক ইয়াছিন দুলাল,৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, কেন্দ্র কমিটির আহবায়ক রফিক উল্যা, আওয়ামী লীগ নেত্রী রেজিয়া আক্তার বকুল,জেসমিন আক্তার সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বিলকিস নাহার বিগত ১০ বছরে সরকার ও মোরশেদ আলমের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং পুনরায় নৌকায় ভোট দেয়ার অনুরোধ করেন।

আজকের দুটো উঠান বৈঠক এবং উপজেলার বিভিন্ন ওয়ার্ডে এমপি পত্নীর একের পর এক উঠান বৈঠকে বিপুল সংখ্যক নারীর উপস্থিতি ছিল লক্ষনীয় যা এলাকায় চমকের সৃষ্টি করেছে বলেই মন্তব্য করেছেন অনেকেই।

আরও পড়ুন

  • সেনবাগ এর আরও খবর