• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ জানুয়ারি, ২০২৪

সমর্থক দিয়ে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের টাকা দিচ্ছেন নোয়াখালী-২ এর স্বতন্ত্র প্রার্থী

উপজেলা প্রতিনিধি, সেনবাগ : নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনে কাঁচি প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভুইয়া মানিকের বিরুদ্ধে সমর্থক দিয়ে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বরাবর অভিযোগ জমা দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মোরশেদ আলম।

চিঠিতে উল্লেখ করা হয়, স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূইয়া একটি হাইস গাড়ীতে করে বিভিন্ন মহিলাদের দিয়ে ভোটারদের মাঝে জোরপূর্বক টাকা প্রদান করছেন। চিঠিতে আতাউর রহমান তার লোকজন দিয়ে এবং সাবেক মেয়র আবু জাফর টিপুর সহধর্মিনীকে দিয়ে সাধারন ভোটারদের মাঝে ইচ্ছার বিরুদ্ধে হাইস গাড়ী ও অটোরিক্সা যোগে জোর পূর্বক টাকা প্রদান করার কথা বলা হয়েছে। এতে করে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের পরিবেশ বাধা গ্রন্থ হচ্ছে নলে উল্লেখ করা হয় চিঠিতে। এ বিষয়ের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সহযোগিতা কামনা করেছেন নৌকার প্রার্থী মোরশেদ আলম।

অভিযোগের বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, আমরা অভিযোগ পেয়েছি। সাথে কিছু ছবিও পেয়েছি। অভিযোগ প্রমাণিত হলে এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

  • সেনবাগ এর আরও খবর