• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ আপডেট : ৬ এপ্রিল, ২০২৪

চার কেজি গাঁজাসহ গ্রেপ্তার মাদকসম্রাট বেলাল কারাগারে

উপজেলা প্রতিনিধি, সেনবাগ : সেনবাগে ৪ কেজি গাঁজাসহ মাদকসম্রাট মো. বেলাল হোসেন ওরফে লাল বেলালকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে জেলা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে বুধবার (৩ এপ্রিল) রাতে উপজেলার ডমুরুয়া ইউপির মতইন গ্রামের গাজীরহাট টু সোনাইমুড়ী পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কারাগারে প্রেরণকৃত বেলাল হোসেন ওরফে লাল বেলাল সেনবাগ উপজেলার বীরকোট গ্রামের আব্দুল হক চেয়ারম্যান বাড়ির মৃত আব্দুল জব্বারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বেলাল হোসেন ওরফে লাল বেলাল দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য ক্রয় করে সেনবাগসহ আশপাশের এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করে আসিছিল। সে এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। বুধবার (৩ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউপির মতইন গ্রামের গাজীরহাট টু সোনাইমুড়ী পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে চার কেজি গাঁজা উদ্ধার করেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বেলাল হোসেন মাদক সম্রাট। সে পেশাদার মাদককারবারী। তার নামে একাধিক মাদক মামলা রয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে তাকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এছাড়াও মাদক উদ্ধার ও ওয়ান্টে তামিল সংক্রান্তে অভিযান অব্যাহত আছে।

আরও পড়ুন

  • সেনবাগ এর আরও খবর