• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ মে, ২০২৪
সর্বশেষ আপডেট : ২ মে, ২০২৪

চাটখিল উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

উপজেলা প্রতিনিধি, চাটখিল : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ২য় ধাপে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী ২১ মে। দ্বিতীয় ধাপে নোয়াখালীর তিনটি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা গুলো হলো চাটখিল সোনাইমুড়ি ও সেনবাগ।

এ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ করা হয়েছে। ২ মে বৃহস্পতিবার বেলা ১১ টায় নোয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শারমিন আরা এ প্রতিক বরাদ্দ করেন।

চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে রয়েছেন, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির, তিনি পেয়েছেন দোয়াত কলম প্রতিক। সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা জেডএম আজাদ খান, তিনি পেয়েছেন আনারস প্রতিক এবং খায়রুল বাসার পেয়েছেন মোটর সাইকেল প্রতিক।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, তারা হলেন বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম আলী তাহের ইভু,তার প্রতিক উড়োজাহাজ। নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি শামসুল আলম তার প্রতিক চশমা এবং নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও চাটখিল পৌরসভার সাবেক প্যানেল মেয়র আহসান হাবীব সমীর তার প্রতীক তালা।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন বর্তমান উপজেলা পরিষদের সংরক্ষিত ভাইস চেয়ারম্যান রোজী শাহীন, তিনি পেয়েছেন কলস প্রতিক ও শামীমা আক্তার মেরী পেয়েছেন ফুটবল প্রতিক।

আরও পড়ুন