• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জুলাই, ২০২৪
সর্বশেষ আপডেট : ৯ জুলাই, ২০২৪

চাটখিলে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

উপজেলা প্রতিনিধি, চাটখিল : এইচ.এস.সি পরীক্ষা-২০২৩ ফলাফল মূল্যায়নে চাটখিল উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী মো. ইমাম হোসেন কে সংবর্ধনা প্রদান করেছে দাওয়াতুল ঈমান মডেল বিজ্ঞান কারিগরি দাখিল মাদ্রাসা। সোমবার দুপুরে মাদ্রাসার হলরুমে মাদ্রাসার সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আহসান উল্যা চৌধুরী।

মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মো. মহি উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সমাজ সেবক মো. শহীদ উল্ল্যাহ, সংবর্ধিত শিক্ষার্থীর বাবা মো. গিয়াস উদ্দিন সহ শিক্ষকবৃন্দ। এসময় সংবর্ধিত শিক্ষার্থী মো. ইমাম হোসেন তার দাওয়াতুল ঈমান মডেল বিজ্ঞান ও কারিগরি দাখিল মাদ্রাসার ১০ বছরের স্মৃতি তুলে ধরে বলেন, আজ উচ্চ মাধ্যমিক স্তরে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী হয়ে গর্ববোধ করছি। আমি নৃ বিজ্ঞান বিষয়ে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে, ইংরেজি বিষয়ে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে এবং ব্যবস্থাপনা বিষয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছি। এটি সম্ভব হয়েছে, দাওয়াতুল ঈমান মডেল বিজ্ঞান ও কারিগরি দাখিল মাদ্রাসার প্রচেষ্টায়।

সভায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আহসান উল্যা চৌধুরী বলেন, চাটখিল উপজেলা সদর থেকে দূরে একেবারে গ্রামীন পরিবেশে পরিচালিত হচ্ছে উপজেলার একমাত্র বিজ্ঞান ও কারিগরি দাখিল মাদ্রাসা। মাদ্রাসার অবকাঠামোগত দিক, পরিবশে, শিক্ষা কার্যক্রম সহ সাবির্ক পরিচালনা সম্পূর্ন আলাদা ও অত্যাধুনিক। তাই তিনি উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের সাফল্য হচ্ছে শিক্ষার উন্নয়ন, শিক্ষার্থীদের ভালো ফলাফল অর্জন। যেটি সম্ভব হয় শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের যৌথ প্রচেষ্টায়। সেজন্য তিনি অভিভাবকদের কে শিক্ষক মন্ডলীর সাথে নিয়মিত যোগাযোগ রাখার পরামর্শ দেন।

আরও পড়ুন