• ঢাকা
  • শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৮ জুলাই, ২০২৩

প্রশংসায় ভাসছেন মেহজাবীন

দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’। রহস্য-রোমান্স, প্রেম সবকিছু সমন্বয়ে নির্মিত এই সিরিজটি দেখে মুগ্ধ হচ্ছেন দর্শক।

বিশেষ করে মেহজাবীন চৌধুরীর রহস্যময় উপস্থিতি আর লুকে মজেছেন নেটিজেনরা। সোশ্যাল সাইটে লিখছেন এই সিরিজ নিয়ে এবং মেহজাবীনকে নিয়ে। আট পর্বের এই ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন নির্মাতা ভিকি জাহেদ।

সিরিজটি দেখে সায়েন্স ফিকশনের সঙ্গে শিহরণ জাগানো টান টান উত্তেজনা আর টুইস্ট পাচ্ছেন দর্শকরা। বিশেষ করে এতে মেহজাবীনের দুর্দান্ত অভিনয় দেখে চোখ সরাতে পাচ্ছেন না দর্শক- এমনটাই বলছেন নেটিজেনরা।

এর আগে মেহজাবীনকে নিয়ে একাধিক দর্শক ফিকশন উপহার দিয়েছেন ভিকি জাহেদ। এই জুটির ক্যারিয়ারে নতুন করে যুক্ত হলো ‘আমি কী তুমি’! নতুন এই ওয়েব সিরিজে ঘটনার পটপরিবর্তন এবং অপ্রত্যাশিত সব টুইস্ট দর্শকদের ধরে রাখতে সক্ষম হচ্ছে। শুরু থেকে শেষ পর্যন্ত টানটান উত্তেজনা আর রোমাঞ্চ ধরে রাখা গেছে পুরোপুরি।

গল্প, নির্মাণশৈলী আর দুর্দান্ত সব পারফরম্যান্সের সমন্বয়ে অসাধারণ হয়ে উঠেছে ‘আমি কী তুমি’। মোহজাবীন ছাড়াও রাহাত চরিত্রে জুনায়েদ বোগদাদি ও বিশেষ এক চরিত্রে শ্যামল মাওলাও তাদের অভিনয় দিয়ে পূর্বের কাজকে ছাড়িয়ে গেছেন বলে জানাচ্ছেন দর্শক।

গল্পে দেখা যায়, একটি মেয়ের নায়িকার হওয়ার স্বপ্নে বিভোর থাকে। যাকে কোনোভাবেই তার পুলিশ বাবা অভিনয় করতে দেবে না। কিন্তু প্রেমিক সহকারী পরিচালকের মাধ্যমে মেয়েটি বিভিন্ন প্রযোজক ও পরিচালকের কাছে যায়। শুরু হয় মেয়েটির নতুন যাত্রা, যেখানে উঠে আসে সাইন্স ফিকশন! যেখানে একটি প্রেক্ষাপটে উঠে আসে শহরে ক্রিস্টাল বল বৃষ্টি! যা দর্শকদের মনে অনেকটা বিস্ময় জাগিয়েছে।

নেটিজেনরা বলছেন, সত্যিই দেশের এমন গল্পে এর আগে সিরিজ নির্মিত হয়নি। সিরিজটির বিভিন্ন চরিত্রে আরও আছেন ওয়াহিদা মল্লিক জলি, তারিক আনাম খান, সাদিয়া ইসলাম মৌ, ইন্তেখাব দিনার, আবুদল্লাহ আল সেন্টু, ফজলুর রহমান বাবু, জুনায়েদ প্রমুখ।

আরও পড়ুন