• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জুলাই, ২০২৪
সর্বশেষ আপডেট : ৯ জুলাই, ২০২৪

৩০ বছর বয়সেই প্রয়াত হলেন হলিউড অভিনেতা মাইক হেসলিন

বিনোদন ডেস্ক: মাত্র ৩০ বছর বয়সে প্রয়াত হলেন হলিউড অভিনেতা মাইক হেসলিন। প্যারামাউন্ট প্লাসের থ্রিলার সিরিজ ‘লায়নেস’-এর জন্য জনপ্রিয় ছিলেন তিনি। গত ২ জুলাই হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হেসলিনের দাম্পত্যসঙ্গী স্কটি ডায়নামো ইনস্টাগ্রামে এ খবর জানিয়ে লিখেছেন, হেসলিন হৃদরোগে আক্রান্ত হওয়ার পর প্রায় এক সপ্তাহ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। অনেক চেষ্টাতেও ফেরানো সম্ভব হয়নি। মরণোত্তর অঙ্গদান করে গেছেন মাইক। তার অঙ্গে জীবন বাঁচবে চারজন ব্যক্তির।

ওই পোস্টে মাইকের সঙ্গে কিছু স্থিরচিত্র শেয়ার করেছেন স্কটি। যেখানে দেখা গেছে, গত নভেম্বরে তাদের বিয়ের মুহূর্তও।

ডায়নামো বলেন, প্রতিভাবান এবং নিঃস্বার্থ স্বভাবের হেসলিন ছিলেন আমার সবচেয়ে কাছের মানুষ। তবে সে যথেষ্ট সুস্থ সবল একজন মানুষ ছিলেন। হঠাৎ করে কেন এমন হলো সেই ব্যাখ্যা চিকিৎসকরা এখনো দিতে পারেননি।

হেসলিন কেবল অভিনেতাই ছিলেন না, পরিচালক, প্রযোজক ও লেখক হিসেবেও পরিচিত ছিলেন। ‘দ্য ইনফ্লুয়েন্সারস’ নামের একটি সিরিজ নির্মাণ করেছেন হেসলিন। এছাড়া প্যারামাউন্ট প্লাসের ‘লায়নেস’ ও লাইফ টাইমের ‘দ্য হলিডে প্রপোজাল প্ল্যান’ সিরিজের অভিনয় করে খ্যাতি পেয়েছেন তিনি।

‘ইয়ংগার’, ‘দ্য ইনফ্লুয়েন্সার’, ‘সেভেন ডেডলি সিনস’ এবং ‘ইউ আর নেভার অ্যালোন’র মতো জনপ্রিয় টিভি সিরিজে দেখা গেছে হেসলিনকে।

ওই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিভি অঙ্গনে।

আরও পড়ুন