• ঢাকা
  • শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জুন, ২০২৪
সর্বশেষ আপডেট : ১৭ জুন, ২০২৪

১০০ কোটির মানহানির মামলা করলেন অভিনেত্রী রাবিনা

সম্প্রতি বলিউড তারকা রাবিনা ট্যান্ডনের বিরুদ্ধে মদ্যপ অবস্থায় দ্রুত গাড়ি চালানো এবং পথযাত্রীদের অসম্মানের অভিযোগ উঠেছিল। তবে সেই ঘটনা বা অভিযোগ যে সম্পূর্ণ মিথ্যা, তা জানিয়েছিল মুম্বাই পুলিশ।

এ ঘটনার রেশ ধরে নির্দোষ প্রমাণ হতেই রাস্তায় ভুলভাবে গাড়ি চালানোর যে মিথ্যা ভিডিও ছড়ানো হয়েছিল সেই নেটিজেনের বিরুদ্ধে মানহানির মামলা দিয়েছেন রাবিনা।

ভাইরাল হওয়া ভিডিওতে দাবি করা হয়েছিল যে রাবিনা ট্যান্ডনের গাড়ি তার মাকে ধাক্কা দিয়েছে এবং তার সঙ্গে অভিনেত্রীর হাতে তিনি লাঞ্ছিত হয়েছেন একথাও বলা হয় সেই ভিডিওতে। মুম্বাই পুলিশ এ ঘটনার তদন্ত করে জানিয়েছে যে এমন কোনো ঘটনা ঘটেনি, রাবিনা ট্যান্ডনের গাড়ি কাউকেই ধাক্কা দেয়নি।

রাবিনা ট্যান্ডনের উকিল সানা রইস খানের মাধ্যমে এই মর্মে সেই নেটিজেনের কাছে মানহানির মামলার কাগজ পাঠানো হয়েছে। ১০০ কোটি রুপির মানহানির মামলা করেছেন রাবিনা। আর এ মামলায় পুলিশের মাধ্যমে তদন্তে উঠে আসা সমস্ত সত্যের উল্লেখ করা হয়েছে এ নথিতে।

এছাড়াও সেই ব্যক্তি নাকি দাবি করেছেন যে বিগত ৫ জুন ইমেলের মাধ্যমে তাকে রাবিনা ট্যান্ডন অনুরোধ করেছেন যাতে তিনি এক্স হ্যান্ডল থেকে সেই ভিডিওটি সরিয়ে নেন।

সংবাদসূত্রে পাওয়া বিজ্ঞপ্তি অনুসারে, রাবিনা ট্যান্ডন সেই ব্যক্তিকে জানান, তিনি আগের অনুরোধপূর্বক এক্স হ্যান্ডল থেকে ভিডিওটি মুছে ফেলতে অস্বীকার করেছেন এবং রাবিনাকে ২৪ ঘণ্টার মধ্যে সেই অনুরোধ প্রত্যাহার না করলে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকিও দিয়েছেন সেই নেটিজেন।

রাবিনা ট্যান্ডনের আইনজীবী সানা রইস খান জানান যে, সম্প্রতি অভিনেত্রীকে একটি মিথ্যা অভিযোগের জালে জড়িয়ে ফেলা হয়েছে। এ ভিডিও যে মিথ্যা তা সিসিটিভি ফুটেজ দেখে প্রমাণ করেছে মুম্বাই পুলিশ। এমনকী এও জানা গিয়েছে যে, কোনো অভিযোগও থানায় দায়ের হয়নি। কেউ আহত হয়নি এ ঘটনায়, অভিনেত্রী মদ্যপ অবস্থাতেও ছিলেন না।

নেটিজেনকে পাঠানো নোটিশে রাবিনা ট্যান্ডন সংবাদমাধ্যমে এবং সোশ্যাল মিডিয়ায় তার মানহানি করার জন্য মামলা করেছেন এবং তার বিরুদ্ধে ছড়ানো ভিডিও অভিনেত্রীর কাছে খুবই অবমাননাকর এবং মানসিক হেনস্থার কারণ হয়ে উঠেছিল। সেই নেটিজেনের বিরুদ্ধেই রাবিনা ট্যান্ডন এবার ১০০ কোটির মানহানির মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন

  • . এর আরও খবর