• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জুলাই, ২০২৪
সর্বশেষ আপডেট : ৯ জুলাই, ২০২৪

বিয়ে নিয়ে চিত্রনায়িকা দীঘি যা জানালেন

বিনোদন ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের কার্ড প্রকাশ করে রীতিমতো হৈচৈ বাঁধিয়ে দিলেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। গত সোমবার (১ জুলাই) রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি বিয়ের কার্ডের ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী। সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী? পরে অবশ্য জানা যায়, এটি তার আসন্ন ওয়েব কন্টেন্টের প্রচারণার একটি কৌশল।

ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘অপেক্ষা করতে পারছি না আর…! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’ এমন পোস্টের পর চারদিকে যখন দীঘির বিয়ে নিয়ে আলোচনা তুঙ্গে, তখন ওটিটি প্ল্যাটফর্ম চরকি জানিয়ে দিল বাস্তবে বিয়ের পিঁড়িতে বসছেন না দীঘি। তবে পর্দায় এমন কোনো দৃশ্যে দেখা মিলবে তাঁর। একটি পোস্টার শেয়ার করে চরকি লেখে, প্রিপারেশন চলছে মহাধুমধামের সাথে! আসছে প্রিয়ন্তীর বিয়ে!

এরপরই প্ল্যাটফর্মটি জানায়, ভালোবাসার গল্প নিয়ে ১২ নির্মাতার ‘মিনিস্ট্রি অব লাভ’ নামে যে প্রজেক্টের ঘোষণা দিয়েছিল চরকি। এটি সেই ‘মিনিস্ট্রি অব লাভ’-এর আওতারই একটি কাজ। নাম ‘৩৬ ২৪ ৩৬’। এতেই প্রিয়ন্তীর চরিত্রে অভিনয় করেছেন দীঘি। কনটেন্টটি বানিয়েছেন নির্মাতা রেজাউর রহমান।

বিষয়টি নিয়ে কথা হয় দীঘির সঙ্গে। অভিনেত্রী জানান, দারুণ সুন্দর গল্পের একটি কন্টেন্ট। চরকিতে আসছে শিগগিরই। এখন চলছে প্রচারণা। আমার বিশ্বাস কাজটি দর্শকদের ভালো লাগভে।

এদিকে দীঘিকে সর্বশেষ দেখা গেছে ‘গাঁইয়া’ নামে একটি শর্ট ফিল্মে। যেখানে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন খায়রুল বাশার। পরিচালনা করেছেন গিয়াস উদ্দিন সেলিম।

আরও পড়ুন