• ঢাকা
  • শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৩ জুন, ২০২৩

ফ্যানের কার্টনে মিলল-ইয়াবা-গাঁজা,মাদক কারবারি গ্রেপ্তার

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : কোম্পানীগঞ্জে পুলিশ অভিযান চালিয়ে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।  এ সময় ৩৩০ পিস ইয়াবা ও ২শত গ্রাম গাঁজা জব্ধ করা হয়।
গ্রেপ্তার মাদক ব্যবসায়ীর নাম মো.মফিজ (৩০)। সে উপজেলার চরপাবর্তী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের পাঠানতলা গ্রামের মৃত শাহাজাহানের ছেলে।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে,গতকাল সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার চরপাবর্তী ইউনিয়নের পাঠানতলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) পুষ্প বরণ চাকমা। তিনি বলেন, গতকাল সোমবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাঠানতলা গ্রামের মাদক কারবারি মফিজের বাড়িতে অভিযান চালায় পুলিশ। ওই সময় সে একটি পরিত্যক্ত ঘরে মাতাল হয়ে ঘুমিয়ে ছিল। তাৎক্ষণিক ওই ঘরে তল্লাশি চালিয়ে একটি চার্জার ফ্যানের কার্টন থেকে ৩৩০ পিস ইয়াবা ও ২শত গ্রাম গাঁজা সহ তাকে গ্রেপ্তার করা হয়। সে এলাকার একজন চিহ্নিত মাদক করাবারি।

এসআই আরও বলেন, এ ঘটনায় গ্রেপ্তার আসামির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।  ওই মামলায় আসামিকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়।

আরও পড়ুন

  • . এর আরও খবর