• ঢাকা
  • শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ২০ জুলাই, ২০২৩

ভারতে ফ্লাইওভারের ওপর গাড়ি চাপায় ৯ জন নিহত

ভারতের গুজরাটে ফ্লাইওভারের ওপর বেপরোয়া গতির গাড়ির চাপায় ৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাত ১টায় গুজরাটের আহমেদাবাদের ইস্ককন ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে। নিহত ৯ জনের মধ্যে একজন পুলিশ কনস্টেবল ও একজন হোম গার্ডের সদস্য রয়েছেন বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, আহমেদাবাদের সরখেজ-গান্ধীনগর মহাসড়কের ইস্ককন ফ্লাইওভারে প্রথমে একটি গাড়ি ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। ওই সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে ছুটে যান পুলিশ সদস্যরা। এছাড়া কয়েকজন পথচারীও জড়ো হন। এমন সময় বেপরোয়া গতিতে একটি জাগুয়ার গাড়ি উৎসুক জনতাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। গুরুতর আহত আরও চারজন হাসপাতালে মারা যান। এ ঘটনায় আহত অন্যদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় স্যাটেলাইট পুলিশ স্টেশনের পরিদর্শক কে ওয়াই ভায়াস দুর্ঘটনা সম্পর্কে বলেছেন, ‘রাত ১টার দিকে ইস্ককন ফ্লাইওভারে একটি গাড়ি ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। দুর্ঘটনা সম্পর্কে জানার পর স্থানীয় পুলিশ এবং একজন হোম গার্ড জওয়ান ট্রাফিক ও পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে যায়। কী হয়েছে দেখতে ও কৌতুহল থেকে কয়েকজন পথচারীও সেখানে জড়ো হন।’

তিনি আরও বলেছেন, ‘যখন তারা ফ্লাইওভারের ওপর ছিলেন তখন একটি দ্রুত গতির জাগুয়ার গাড়ি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৫ জন মারা যান। চারজন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। নিহতদের মধ্যে একজন কনস্টেবল এবং হোম গার্ড জওয়ান রয়েছেন। অন্তত ১০ জন যারা আহত হয়েছেন তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

ফ্লাইওভারের নিচ থেকে ধারণা করা একটি ভিডিওতে দেখা গেছে, দুর্ঘটনার পর পর জাগুয়ার গাড়ির চালককে গণধোলাই দিচ্ছেন উপস্থিত জনতা। এতে গুরুতর আহত হলে তাকেও হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানিয়েছে, নিহতদের সবাই তরুণ। ওই ইস্ককন ফ্লাইওভারের নিচে হয়ত আড্ডা বা অন্য কিছুর জন্য এসেছিলেন তারা। দুর্ঘটনা ঘটার পর সেখানে গেলে গাড়ি চাপায় তাদের মৃত্যু হয়। জাগুয়ার গাড়ির চালক মদ্যপ ছিলেন এমন আলামত পাওয়া যায়নি। চিকিৎসা শেষে সুস্থ্য হলে তাকে গ্রেপ্তার করা হবে।

আরও পড়ুন

  • . এর আরও খবর