• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১০ নভেম্বর, ২০২৩

কবিরহাটের ধানসিঁড়িতে যুবলীগের তারুণ্যের জয়যাত্রা ও বিক্ষোভ মিছিল

উপজেলা প্রতিনিধি : কবিরহাট উপজেলার ৩নং ধানসিঁড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক ১ এর উদ্যোগে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী তারুণ্যের জয়যাত্রা ও জামায়াত বিএনপির ডাকা হরতাল অবরোধের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় নলুয়া ভূঁইয়ারহাট বাজারে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে উত্তর ও পশ্চিম বাজার গুরে আবারও কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা করেন যুবলীগ নেতাকর্মীরা।

যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য নাজিম উদ্দীন ও ইসমাইল হোসেনের জ্বালাময়ী স্লোগানে মিছিলে অংশ গ্রহন করেন, নবগঠিত ধানসিঁড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক ১ এর আহ্বায়ক মিজানুর রহমান মিজান, যুগ্ম আহ্বায়ক মোঃ জহির উদ্দিন রাজু, যুগ্ম আহ্বায়ক মোখলেছুর রহমান, যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম বাদশা, সিনিয়র সদস্য আকরাম হোসেন, এনায়েত হোসেন রাব্বি প্রমুখ।

বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হাতকে শক্তিশালী করতে ধানসিঁড়ি ইউনিয়ন যুবলীগ একতাবদ্ধ। চলমান রাজনৈতিক বিএনপি জামায়াতের ডাকা হরতাল অবরোধকে পতিহত করার ঘোষণা দেন নেতাকর্মীরা।

আরও পড়ুন