• ঢাকা
  • শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ নভেম্বর, ২০২৩

মাইজদীতে সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় আনন্দ মিছিল

উপজেলা প্রতিনিধি, সদর : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আনন্দ উৎসবে মুখরিত হয়ে উঠে। পরে জেলা আওয়ামী লীগের অফিস থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে মাইজদী শহর প্রদক্ষিণ করে।

জেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু এবং জেলা আওয়ামী লীগের সভাপতি- অধ্যক্ষ এ.এইচ.খায়রুল আনম চৌধুরী সেলিম তাদের নেতৃত্বে সন্ধ্যা ৭ টায় মিছিল ও সমাবেশ করা হয়।
একই সময়, নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়াম থেকে নূতন বাস টার্মিনাল পর্যন্ত এবং সাবেক বিএনপির সাংসদ মোঃ শাহজাহান তার বাড়ির সামনে থেকে পৌর কল্যাণ স্কুল পর্যন্ত প্রধান সড়কে গাড়ি ভাংচুর করার ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানায়, তফসিল ঘোষণার পরপরই বিএনপির নেতাকর্মীরা বিচ্ছিন্ন ভাবে বের হয়ে ককটেল বিস্ফোরণ করে কয়েকটি সিএনজি ভাংচুর করে পালিয়ে যায়।

বিস্ফোরণের খবর ছড়িয়ে পড়লে, পুলিশ বিজিবি ঘটনাস্থল পরিদর্শন করে। যানা গেছে, দত্তের হাট প্মদকলি মিষ্টান্ন ভাণ্ডারের সামনে সেচ্ছা সেবক লীগের নেতাদের দুইটি মটর সাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়ে পালিয়ে যায়।
এদিকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু বলেন, জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে, আমরা নৌকা মার্কার জয়ের জন্যে কাজ করে যাবে এবং জনগণকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে ৭ই জানুয়ারী পর্যন্ত রাজপথে সকল প্রতিকূলতার বিরুদ্ধে কর্মসূচি চালিয়ে যাব।

আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম বলেন, চোরাগোপ্তা হামলা করে, আগুন সন্ত্রাসের রাজনীতি করে বিএনপি জামায়াত কিভাবে বলে, তারা জনগণের সাথে আছে। জনগণের যানমালে আগুন দিয়ে পুড়িয়ে ও ভাংচুর করে পালিয়ে যাওয়া টা কেমন রাজনীতি আমরা জানি না। তবে জনগণ ৭ জানুয়ারী এর জবাব দিবে। নৌকার জয় না নিয়ে আমরা রাজপথ ছাড়বো না। জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ওবায়দুল কাদের ভাইয়ের হাতকে শক্তিশালী করতে হবে তাহলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শক্তিশালী বাংলাদেশ ও উন্নত টেকসই বাংলাদেশ উপহার দিতে পারবেন।

আনন্দ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি- আবদুজ জাহের, সাধারণ সম্পাদক- আতাউর রহমান নাছের, পৌর আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী রাজু, আলাউদ্দিন আলো। কাদির হানিফ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মালেক মোহাম্মদ রবিউল ইসলাম নওরোজ। জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাহমাত উল্যাহ ভূঁইয়া সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • . এর আরও খবর