• ঢাকা
  • শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৭ নভেম্বর, ২০২৩

দৈনিক নোয়াখালীর কথা’র প্রকাশক ও সম্পাদক মৌমাছি কচি-কাঁচার মেলায় সৌজন্য সাক্ষাৎ

উপজেলা প্রতিনিধি, সদর : জেলার বহুল প্রচলিত দৈনিক পত্রিকা দৈনিক নোয়াখালীর কথা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মহিনউদ্দিন চৌধুরী লিটন মৌমাছি কচি-কাঁচার মেলা নোয়াখালী কার্যালয় পরিদর্শন করেন। এ সময় মহিউদ্দিন চৌধুরীর লিটন মৌমাছি কচি-কাঁচার মেলার আহ্বায়ক, অবিভক্ত নোয়াখালী জেলার বিএলএফ অধিনায়ক বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত ভাইকে স্মরণ করেন।

পরে কচি-কাঁচার মেলার সভাপতি এডভোকেট দেলোয়ার হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক- মোঃ শরীফ, সাংগঠনিক সম্পাদক- আলাউদ্দিন সুজন সহ কবি শিল্পী সাহিত্যিক গণের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসম উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার আহ্বায়ক এডভোকেট দেলোয়ার হোসেন মিন্টু, সদস্য সচিব মিজানুর রহমান বঙ্গবিপ্লব, যুগ্ম-আহবায়ক আলাউদ্দীন সুজন।

আরো উপস্থিত ছিলেন কবি শাকিবুল ইসলাম, শিল্পী মোঃ রানা ও হারুন আহমেদ, নাট্য অভিনয় শিল্পী নুর নুবী নুসাব ও আবদুল কাদের রাসেল, শিল্পী ফজলে এলাহি মিলন, নাজমুল ইসলাম তানবির, জাবেদ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় দৈনিক নোয়াখালীর কথা পত্রিকার সদর উপজেলা প্রতিনিধি আলাউদ্দীন সুজন বলেন, জেলার শিল্প সংস্কৃতি ক্রীড়া বিষয়ক কর্মশালার খবরাখবর মিডিয়া কাবার করা হবে।

দৈনিক নোয়াখালীর কথা সম্পাদক ও প্রকাশক মহিনউদ্দিন চৌধুরী লিটন বলেন, জেলার সাংস্কৃতিক অঙ্গনে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত ভাইয়ের প্রতিষ্ঠিত মৌমাছি কচি-কাঁচার মেলা নোয়াখালী ১৯৬০ সালে প্রতিষ্ঠা করেন। শিশুদের জন্যে যাহা একটি চমৎকার উপহার। সংস্কৃতি ছাড়া কোন জাতির জাতীয় স্বত্বা টিকে থাকে না, যারা ধারাবাহিক চর্চা আজ পর্যন্ত অব্যাহত রয়েছে, এই জন্যে আমি বিএলএফ অধিনায়ক মাহমুদুর রহমান বেলায়েত ভাইয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে এই প্রতিষ্ঠানের সর্বাঙ্গিন শুভ কামনা করছি।

আরও পড়ুন

  • . এর আরও খবর