• ঢাকা
  • শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২০ ডিসেম্বর, ২০২৩

দুই টাকায় শীতের পোশাক পেল ২০০ অসহায়

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : চরাঞ্চলে ২০০ অসহায়দের মাঝে দুই টাকার বিনিময়ে শীতের পোশাক বিতরণ করেছে ‘সাইবার ওয়ারিয়র্স’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে চরফকিরা ইউনিয়নের চেয়ারম্যান জায়দল হক কচি ও বসুরহাট পৌরসভার সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রওশন আরা মিলি।

শীতবস্ত্র পাওয়া আবু জাহেদ এক কিশোর জানায়, ঠান্ডায় হাত-পা অবশ হয়ে আসে। দুই টাকায় শীতের পোশাক পেয়েছি। এবার শীত কম লাগবে। আমাকে শীতবস্ত্র দেওয়ায় ভাইয়াদের প্রতি কৃতজ্ঞ।

চেয়ারম্যান জায়দল হক কচি বলেন, নামমাত্র মূল্যে শীতবস্ত্র বিতরণের ব্যতিক্রমী আয়োজন দেখতে অনুষ্ঠানে হাজির হলাম। আমার এলাকার ২০০ হতদরিদ্রকে মাত্র দুই টাকার বিনিময়ে শীতবস্ত্র দিয়েছে সাইবার ওয়ারিয়র্স। ভিন্নধর্মী এ আয়োজনের জন্য সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই।

সংগঠনের সভাপতি সাইদুর রহমান বলেন, চরের মানুষ সহায়-সম্বলহীন হলেও এরা আত্মমর্যাদা সম্পন্ন মানুষ। এদের অনেকে ফ্রি বিতরণ করলে পোশাক নিতে ইতস্তবোধ করেন। তাই দুই টাকা প্রতীকী মূল্যে শীতের পোশাক বিতরণ করা হয়েছে। শীত মৌসুমে জেলার অন্যান্য এলাকায়ও এ কার্যক্রম অব্যহত রাখা হবে।

নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স একটি স্বেচ্ছাসেবী সাইবার সম্পর্কিত সামাজিক সংগঠন। তারুণদের এ সংগঠনের মূল উদ্দেশ্য মানুষের সেবায় নিজেকে নিংড়ে দেওয়া। নানান সময়ে এ সংগঠনের বিভিন্ন কার্যকরী পদক্ষেপ নোয়াখালীর মানুষকে বিস্মিত করেছে এবং তাদের করেছে প্রশংসিত।

অনুষ্ঠানে কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি আজওয়াদ আবরারসহ অনিক, স্বর্ণা, নায়েম, জয়ন্তসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • . এর আরও খবর