• ঢাকা
  • সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২২ ডিসেম্বর, ২০২৩

চাটখিলে কংগ্রেস প্রার্থী আবু নাছের ওয়াহেদ ফারুক এর মত বিনিময় সভা

উপজেলা প্রতিনিধি, চাটখিল : নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের বাংলাদেশ কংগ্রেস এর মনোনীত প্রার্থী আবু নাছের ওয়াহেদ ফারুক এর এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২০ ডিসেম্বর রাতে নিজ বাড়িতে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিপুল সংখ্যক নেতা-কর্মী ও উপস্থিতিতে মতবিনিময় সভায় তিনি জানান, দেশের রাজনীতি নতুন ধারায় বহমান, মানুষ নতুন কিছু দেখতে চায়। বাংলাদেশ কংগ্রেস ৩শ আসনে প্রার্থী দিয়েছে। আমি সম্মিলিত মহাজোটের মহাসচিব হওয়ায় ১২১ টি আসনের দায়িত্বে থাকায় আপনাদের মাঝে আসতে সময় লেগেছে।

চিন্তার কোন কারণ নেই জানিয়ে তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান সম্পন্ন করতে অঙ্গীকারবন্ধ। সরকার নিরপেক্ষ, সুষ্ঠ ও অংশগ্রহণমূলক নির্বাচন বিশ্ববাসিকে দেখাতে প্রস্তুত। বিদেশী বিভিন্ন সংস্থার প্রতিনিধিগণ বাংলাদেশে এসেছেন। তারা নির্বাচন পর্যবেক্ষণ করবেন। সুতরাং কোন ভাবেই ভোটাকাটচুপির সুযোগ নেই। তাই দল মত নির্বিশেষে বাংলাদেশ কংগ্রেস এর ডাব মার্কায় ভোট প্রত্যাশী, আমি একজন প্রার্থী। তিনি আরো বলেন, আপনাদের যাকে ভালো লাগে তাকে ভোট দিবেন, ভোট দেওয়ার বিষয়ে এবার কোন প্রতিবন্ধকতা নেই। তবে আর্থিক লেনদেন এর মাধ্যমে নিজের মূল্যবান ভোটকে নষ্ট না করার আহবানও জানান তিনি। এ ক্ষেত্রে সঠিক দ্বীনদার, ফরহেজগার ব্যাক্তিকে ভোট দিয়ে জয়যুক্ত করতে অনুরোধ জানান তিনি।

আরও পড়ুন

  • . এর আরও খবর