• ঢাকা
  • শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২ জানুয়ারি, ২০২৪

আমরা একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন চাই – আবু নাছের ওয়াহিদ ফারুক

উপজেলা প্রতিনিধি, চাটখিল : বাংলাদেশ কংগ্রেস এর প্রার্থী আবু নাছের ফারুক (ডাব) প্রতীক গণসংযোগ ও পথসভায় “আমরা একটা সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই” এমন মন্তব্য করেছেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের ডাব প্রতীক পদ প্রার্থী আবু নাছের ওয়াহেদ ফারুক।

বাংলাদেশ কংগ্রেসের দলীয় মনোনীত প্রার্থী আবু নাছের ওয়াহেদ ফারুক (ডাব) প্রতীকে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনে বিকেল থেকে রাত পর্যন্ত চাটখিল উপজেলা বিভিন্ন বাজারে গণসংযোগ ও পথসভা করেন।

শনিবার বিকেলে শতাধিক নেতা কর্মীদের উপস্থিতিতে শ্লোগানে শ্লোগানে মুখরিত বাংলাদেশ কংগ্রেস এর প্রার্থী আবু নাছের ওয়াহেদ ফারুক (ডাব) প্রতীকে গণসংযোগ ও ভোটারদের সাথে মতবিনিময় ও রায় প্রত্যাশা করেন।
আবু নাছের ওয়াহেদ ফারুক জানান, আগামী ৭ জানুয়ারি নির্বাচনে সকলকে কেন্দ্র গিয়ে নিজ ও পরিবারের ভোটাধিকার প্রয়োগ করতে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

তিনি চাটখিল সোনাইমুড়ী আসনের ভোটারদের উদ্দেশ্যে আরও জানান, প্রিয় চাটখিল সোনাইমুড়ি বাসি আমরা নির্বাচনী প্রতিদ্বন্ধিতা করে এক তরফা নির্বাচন প্রতিরোধ করেছি, আমরা ডাব মার্কা একমাত্র বিরোধী দলের ভূমিকায় মাঠে আছি, জনগণের হারিয়ে যাওয়া ভোটাধিকার পুনরুদ্ধারে আমরা সক্রিয়ভাবে মাঠে কাজ করছি, আপনারা আমাদের সাথে থাকলে জনগণের বিজয় হবে।

গনসংযোগে উপস্থিত ছিলেন, আলমগীর ভূইয়া, ইসলামী ঐক্যজোটের নেতা মাহবুবুর রহমান, মোঃ জাকির হোসেন রিপন, হারুনুর রশীদ, নুরুল হাদী রিপাত, বাবুল হোসেন, মাসুদ আলম, মীর পিয়াস সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আরও পড়ুন

  • . এর আরও খবর