• ঢাকা
  • সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০২৪

কোম্পানীগঞ্জের প্রবাসীদের সকল সমস্যা নিয়ে কাজ করার প্রতিশ্রুতি মামুন হোসেনের

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : কাতারের রাজধানী দোহা’র ফিরোজ আবদুল আজিজ এলাকার ঘরোয়া রেস্টুরেন্টের হল রুমে কাতারস্থ কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভার আয়োজন করে। সভায় দেশে ও প্রবাসে কোম্পানীগঞ্জের মানুষের পাশে থেকে কাজ করার পুরস্কার হিসেবে সর্বসম্মত হয়ে।

কাতার প্রবাসী ব্যবাসায়ী ও সমাজসেবক তরুণ রাজনীতিাবিদ মামুন হোসেনকে তাদের উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। এ লক্ষ্যে নির্বাচনী লড়াইয়ে তারা তাঁর পক্ষে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ও তাঁকে নির্বাচন করার জন্য উপজেলার স্থানীয় জনগণকে আহবান জানান।

ওমর শরিফের সঞ্চালনায় মতবিনিমিয় সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি ও বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার সভাপতি মোঃ শাহ আলম। বিশেষ অতিথি ও বঙ্গবন্ধু পরিষদ কাতার শাখার সভাপতি জাকির হোসেন বাবু, সাধারণ সম্পাদক প্রকৌশলী সেলিম, কাতার আওয়ামী লীগের সহ- সভাপতি মহিউদ্দিন চৌধুরী ও যুগ্ম সম্পাদক আল আমিন খান।

মামুন হোসেন তাঁর বক্তব্যে কোম্পানীগঞ্জ উপজেলা প্রবাসীদের আন্তরিক আয়োজনের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি নির্বাচনে বিজয়ী হলে কোম্পানীগঞ্জের উন্নয়নে সরকারের পাশাপাশি ব্যক্তিগত সহযোগিতা অব্যাহত রাখার ঘোষণা দেন। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে কোম্পানীগঞ্জের প্রবাসীদের সকল সমস্যা নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দেন। তিনি দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে কোম্পানীগঞ্জ উপজেলার আপামর জনগণের দোয়া ও সহযোগিতা চান। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও দেশবাসীর এবং প্রবাসীদের কল্যাণ কামনায় দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা সাইদুল হক ।

আরও পড়ুন

  • . এর আরও খবর