• ঢাকা
  • সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২৪

যথাযথ মর্যদায় মাইজদীতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

উপজেলা প্রতিনিধি, সদর : যথাযথ মর্যদায় জেলার সর্বত্র মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

বুধবার দিবসের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে জেলার কেন্দ্রীয় শহিদ মিনারে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান ও প্রশাসনের কর্মকর্তা, পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুসহ দলীয় কর্মকর্তারা, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান ও জেলার সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমানসহ দলের নেতাকর্মীরা এবং নোয়াখালী প্রেসক্লাব, জেলা আইনজীবী সমিতি নোয়াখালী পৌরসভা, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ সরকারি-বেসরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

পরে সকাল ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে ‘অমর একুশে চেতনা’ প্রেক্ষিত আলোচনা সভা ,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

আতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো, নাজিমুল হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলার পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান, জেলা পরিষদের প্রধান নির্বাহী মোহাম্মদ সফিকুল আলম, জেলার সিভিল সার্জন ডা. মাসুদ ইফতেখার, নোয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কাজী মুহাম্মদ রফিক উল্যাহ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের সাবেক কমান্ডার মোজাম্মেল হক মিলন, বীরমুক্তিযোদ্ধা আবুল কাসেম জিএস, বীরমুক্তিযোদ্ধা মমতাজুল করিম বাচ্চু, বীরমুক্তিযোদ্ধা মিয়া মো. শাহজাহান ও নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু।

আরও পড়ুন

  • . এর আরও খবর