• ঢাকা
  • সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২৪

চাকুরী দেয়ার প্রলোভনে টাকা আত্মসাৎ, ভুয়া পুলিশ গ্রেপ্তার

উপজেলা প্রতিনিধি, সদর : সদর উপজেলায় চাকরির প্রলোভন দেখিয়ে লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে মো. সোহাগ (৪৫) নামের এক ভুয়া পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নোয়াখালী পৌরসভার মাইজদী হাসপাতাল রোড হতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. সোহাগ নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের সালেহপুর গ্রামের ডিলারের নতুন বাড়ির মৃত ইদ্রিস পাটোয়ারীর ছেলে।

পুলিশ ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত মো. সোহাগ নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে ভুক্তভোগী মো. ফরহাদ হোসেন, মো. আবুল হাশেম, ফজর বানু লাভলী, মো. তারেক ও সাইফুল ইসলামকে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরী দেয়ার নাম করে ঘুষ বাবদ তাদের নিকট হতে এক লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয়। ভুক্তভোগীরা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদকে জানালে শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নোয়াখালী পৌরসভার মাইজদী হাসপাতাল রোড হতে তাকে গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বলেন, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে অভিযান করে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। সে নিজেকে পুলিশ পরিচয় দেএয়ার কথা স্বীকার করেছে। আজ রোববার (২৫ ফেব্রুয়ারি) সকালে তাকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা

জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত সোহাগ দীর্ঘদিন যাবৎ নোয়াখালী ও তার আশেপাশের এলাকায় গরিব ও অসহায় চাকরি প্রত্যাশীদের দুর্বলতার সুযোগ নিয়ে বিভিন্ন পদে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণা করে আসছিল। আপনাদের সবার প্রতি আহ্বান, সামনে

পুলিশের কনস্টেবল পদে নিয়োগ প্রক্রিয়া। আমি বলছি শতভাগ স্বচ্ছতার সঙ্গে হবে। যোগ্যতার মাপকাঠিতে প্রার্থীরা চাকরি পাবেন। এখানে বিভ্রান্ত হয়ে কারো ফাঁদে পা দিয়ে নিজের জমানো অর্থ নষ্ট করবেন না।

আরও পড়ুন

  • . এর আরও খবর