• ঢাকা
  • সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

মাইজদীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত

নিউজ ডেস্ক : মাইজদীতে যথাযোগ্য মর্যদায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে আজ রবিবার সকাল ১০টায় জেলা শহর মাইজদীর মুজিব চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সরকারি-বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক ও সাংস্কৃতি সংগঠনসমূহ।

জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের নেতৃত্বে জেলা পরিষদের প্রধান নির্বাহী মোহাম্মদ সফিকুল আলম,অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) তামান্না মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিল্টন রায়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আখিনূর জাহান নীলাসহ নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও প্রশাসনের কর্মকর্তও কর্মচারীবৃন্দ, পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের নেতৃত্বে জেলা সিআইডির বিশেষ পুলিশ সুপার মো, বশির আহমেদ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ ইব্রাহিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.মোর্তাহিন বিল্লাহসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যবৃন্দ পুস্পত্ববক অর্পন করেন।

এ ছাড়ারও মুজিব চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন জেলার সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টুসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনসমূহ।

পরে জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিল্টন রায় এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান, জেলার সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার, জেলা পরিষদের প্রধান নির্বাহী মোহাম্মদ সফিকুল আলম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সাদ মোহাম্মদ আন্দালীব, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আখিনূর জাহান নীলা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ইউনিট কমান্ডার মোজাম্মেল হক মিলন, বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ শাহজাহান ও নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মন্জ্ঞু। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

আরও পড়ুন

  • . এর আরও খবর