• ঢাকা
  • সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

ক্রেতা সেজে স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করলো ডিবি

উপজেলা প্রতিনিধি, কবিরহাট : কবিরহাট উপজেলায় ক্রেতা সেজে ৭শ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। সোমবার (২৫ মার্চ) সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটারের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আবদুল হাই সুমন (৩৫) কবিরহাট পৌরসভার ২ নং ওয়ার্ডের পূর্ব ফতেহপুর গ্রামের হোসেন আলী ডাক্তার বাড়ির মাহবুবুল হকের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, আবদুল হাই সুমন একজন বিখ্যাত ইয়াবা ব্যবসায়ী। তার নামে তিনটি মাদক মামলা আছে। সে নিজেকে আত্মগোপনে রেখে মাদকের ব্যবসা পরিচালনা করে যাচ্ছিলো৷ তাকে গ্রেপ্তারে কৌশল অবলম্বন করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। ক্রেতা সেজে ৭০০ পিস ইয়াবাসহ অপারেশন থিয়েটারের সামনে থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় ডিবি। হাসপাতালের অপারেশন থিয়েটারের সামনে ইয়াবা লেনদেন নিরাপদ হওয়ায় সে স্থানটি বেছে নেয়।

গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ক্রেতা সেজে বিশেষ অভিযানে ৫০ শয্যা বিশিষ্ট কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩য় তলা ওটি (অপারেশন থিয়েটার) রুমের সামনে হতে ৭০০ পিস ইয়াবাসহ আবদুল হাই সুমনকে গ্রেপ্তার করা হয়। তাকে আগামীকাল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

আরও পড়ুন

  • . এর আরও খবর