• ঢাকা
  • শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

মাইজদীতে সুলভ মূল্যে গরুর মাংস, দুধ ও ডিম বিক্রি কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক : মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ও ‘মাননীয় প্রধানমন্ত্রীর উপহার মূল্যে প্রাণিজ পুষ্টির সমাহার’এ স্লোগানে নোয়াখালীতে সুলভ মূল্যে গরুর মাংস মুরগির ডিম ও দুধ বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে। জেলা প্রশাসন, জেলা প্রাণিসম্পদ বিভাগ ও নোয়াখালী পৌরসভার যৌথ উদ্যোগে এ কার্যক্রম শুরু করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

উদ্বোধনী দিনে ৩শ জন ক্রেতার মাঝে ৬৫০ টাকা কেজি দরে এক কেজি হারে গরুর মাংস , এক লিটার দুধ ৮০ টাকা ও এক ডজন ডিম ১১০ টাকা করে বিক্রি করা হয়েছে। সুলভ মূল্যে মাংস, দুধ ও ডিম কিনতে পেরে সাধারাণ মানুষ খুশি ।

নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল জানান এই কার্যক্রম ইদের আগের দিন পযর্ন্ত চলবে। জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান জেলা প্রশাসন, পৌরসভা উদ্যোগে খামারিদের মাধ্যমে এই কার্যক্রম চলবে। তবে কয়েকজন সাধারণ মানুষের বক্তব্য বাজার মনিটরিং ব্যবস্থা যদি আরো বেশি জোরদার করা হয় তাহলে সকল শ্রেনীর পেশার মানুষ বাজার থেকে এই গুলা সুলভমূল্যে কিনতে পারবেন।

আরও পড়ুন

  • . এর আরও খবর