• ঢাকা
  • শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ জুন, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩০ জুন, ২০২৪

সেনবাগে যুবলীগের সংবাদ সম্মেলন : নয়টি ইউনিয়নের সভাপতি, সম্পাদক প্রার্থী ২৬০

উপজেলা প্রতিনিধি, সেনবাগ : পুরোনো কমিটি গুলো মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং নতুন কমিটি গঠনের লক্ষে দলীয় নেতাকর্মীদের জীবন বৃত্তান্ত আহবানের পর সেনবাগ উপজেলার নয়টি ইউনিয়নে আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদক হতে মোট ২৬০ প্রার্থী আবেদন করেছেন। এর আগে সেনবাগ পৌর শহরে উপজেলা যুবলীগ কার্যালয়ে মোটর শোভাযাত্রা ও মাইক্রোবাস নিয়ে শত শত দলীয় নেতাকর্মী ঢোলবাদ্য বাজিয়ে গত ২৬ জুন থেকে ২৮ জুন পর্যন্ত তিনদিনব্যাপী উৎসব মুখুর পরিবেশে ইউনিয়ন কমিটি গুলোতে সভাপতি ও সাধারন সম্পাদক পদপ্রার্থীরা এ সব আবেদন জমা করেন। শনিবার সন্ধ্যায় সেনবাগ উপজেলা যুবলীগের এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান- উপজেলা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য মো. সাইফুল ইসলাম বাবু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিন জীবন চৌধুরী, সদস্য ও উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান, কাদরা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন ভূঁইয়া, অর্জুনতলা ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রিপন, মহিন উদ্দিন মহিন, দিদারুল আলম, দিদারুল ইসলাম দিদার, মহিন উদ্দিন, আতিকুর রহমান ভূঁইয়া পলাশ, মো. মাসুদ, কপিল উদ্দিন কচি প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে ঘোষনা দেওয়া হয়- আগামী দিনের গঠিত সকল ইউনিয়ন কমিটিতে ত্যাগী ও দক্ষদের মূল্যয়ন করা হবে। কোন ক্রমে- মাদকাসক্ত ও চাঁদাবাজকে কমিটিতে স্থান দেওয়া হবে না।

আরও পড়ুন

  • . এর আরও খবর