• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ জুন, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩০ জুন, ২০২৪

ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ৩৮% নগদ লভ্যাংশ অনুমোদন

নিউজ ডেস্ক : ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ৩৯তম বার্ষিক সাধারণ সভা ৩০ জুন ২০২৪ ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কোম্পানীর চেয়ারম্যান জনাব মোরশেদ আলম এমপি।

সভায় পরিচালক সর্বজনাব মতিউর রহমান, মোঃ শহীদুল ইসলাম চৌধুরী, বিলকিস নাহার, এএসএম মাঈন উদ্দিন মোনেম, ডাঃ শামীম খান, সৈয়দ মিনহাজ আহমেদ, জাকির আহমেদ খান, দাস দেব প্রসাদ, উদ্যোক্তা শেয়ার হোল্ডার শফিকুর রহমান টিটু ও মোঃ ইমরুল আলম, কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ কাজিম উদ্দিন, এডিশনাল এমডি মোঃ খসরু চৌধুরী, ডিএমডি এন্ড সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ ও কোম্পানী সচিব মোঃ আব্দুল ওহাব মিয়ান ভার্চুয়ালী অংশ নেন।

সভায় কোম্পানীর বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার সংযুক্ত হন। সংযুক্ত শেয়ার হোল্ডারগণ তাদের বক্তব্যে কোম্পানীর বর্তমান অগ্রগতি ও সাফল্যের জন্য পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সভায় শেয়ারহোল্ডারগণ সর্বসম্মতিক্রমে ২০২৩ সালের ব্যালেন্সসীট ও শেয়ারহোল্ডারদের জন্য প্রতিটি ১০ টাকা মূল্যমানের শেয়ারের বিপরীতে ৩৮% নগদ লভ্যাংশ অনুমোদন করেন। সভাপতির বক্তব্যে চেয়ারম্যান মোরশেদ আলম এমপি সংযুক্ত শেযারহোল্ডার, পরিচালক ও উদ্যোক্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে কোম্পানীর অগ্রযাত্রা অব্যাহত রাখার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন