• ঢাকা
  • শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জুলাই, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩ জুলাই, ২০২৪

বাইসস নোয়াখালী সদর উপজেলা কমিটি গঠন

ইপজেলা প্রতিনিধি, সদর : বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা (বাইসস) নোয়াখালী সদর উপজেলা শাখার অনুমোদন দিয়েছে বাইসস কেন্দ্রীয় কমিটি।
সোমবার (০১ জুলাই) বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা (বাইসস) জাতীয় নির্বাহী পরিষদের মহাসচিব এম সাইফুল ইসলাম মোয়াজ্জেম ও সংস্থার সিনিয়র ভাইস চেয়ারম্যান হাসান রকাষ আজাদ এই কমিটি অনুমোদন করেন।
এতে নোয়াখালী ইউনিয়ন পরিষদ সদস্য মো. জাহিদুল ইসলাম পারভেজকে আহবায়ক এবং বিনোদপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য রওশন আক্তার লাকীকে যুগ্ম আহবায়ক ও এওজবালিয়া ইউনিয়ন পরিষদ সদস্য মো. মজিবুল হককে সদস্য সচিব করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন,  বিনোদপুর ইউনিয়ন পরিষদ সদস্য ইয়ামিুনুর দাবার, কালাদরাপ ইউনিয়ন পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, ধর্মপুর ইউনিয়ন পরিষদ সদস্য মহি উদ্দিন, অশ^দিয়া ইউনিয়ন পরিষদ সদস্য আবুল কাশেম, এওজবালিয়া ইউনিয়ন পরিষদ সদস্য মহি উদ্দিন, নোয়ান্নই ইউনিয়ন পরিষদ সদস্য ইসমাইল হোসেন, নোয়াখালী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য জোছনা বেগম, ধর্মপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য তাহমিনা বেগম।
নবনির্বাচিত কমিটির আহবায়ক, যুগ্ম আহবায় ও সদস্য সচিব’সহ অন্যান্য সদস্যদের উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।

আরও পড়ুন

  • . এর আরও খবর