• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জুলাই, ২০২৪
সর্বশেষ আপডেট : ৯ জুলাই, ২০২৪

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে প্রাণ গেল যুবকের

উপজেলা প্রতিনিধি, সোনাইমুড়ী : সোনাইমুড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আবদুল মান্নান তাহা (৩৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সোনাইমুড়ী পৌরসভার ৯ নং ওয়ার্ডের রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল মান্নান তাহা নোয়াখালী পৌরসভার ৮ নং ওয়ার্ডের বকশি বাড়ির মৃত আবদুল মোত্তাকিমের ছেলে। মোবাইল ব্যাংকিং বিকাশে কর্মরত ছিলেন তিনি। পেশাগত দায়িত্ব পালনের জন্যই সকালে তিনি বাড়ি থেকে বের হন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবদুল মান্নান তাহা তার অফিসের মোটরসাইকেল চালিয়ে কর্মস্থল মনিটরিং করছিলেন। দুপুরে সোনাইমুড়ী পৌরসভার ৯ নং ওয়ার্ডের রামপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনে আঘাত করেন। এতে করে তিনি মাথায় প্রচণ্ড আঘাত পান। স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিকাশের টেরিটরি ম্যানেজার তানভির আহমেদ বলেন, আমাদের ফিল্ড সুপারভাইজার হিসেবে আবদুল মান্নান তাহা সোনাইমুড়ীতে কাজ করতেন। তার মৃত্যুতে আমরা মর্মাহত হয়েছি।

নিহতের চাচা সাইদুর রহমান বলেন, তার একটা মেয়ে সন্তান আছে। সে অনেক হাসিখুশি ছিল। সবার সাথে তার ভালো সম্পর্ক ছিল। স্থানীয়রা বলেছে সে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা করে মারা গেছে। আমরা জানাজা শেষে তার বাবার কবরের পাশে তাকে দাফন করেছি।
চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. সুলতান উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে হাজির হই। কোনো গাড়ির সাথে তার সংঘর্ষ হয়নি। তিনি একাই দুর্ঘটনায় পড়ে মাথায় প্রচণ্ড আঘাত পান এবং মগজ বের হয়ে যায়।

আরও পড়ুন