• ঢাকা
  • শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২৩

পাকিস্তান দলে ৬ ফুট ৯ ইঞ্চির ভারতীয় পেসার!

নিউজ ডেস্ক : ভারতের মাটিতে সাত বছর পর আবারও বিশ্বকাপ খেলতে গেছে পাকিস্তান। বাবর আজমদের অনুশীলনের জন্য নেওয়া হয়েছে হায়দরাবাদের এক পেসারকে। ৬ ফুট ৯ ইঞ্চি উচ্চতার এই পেসারের বলেই নেটে অনুশীলন সারছেন বাবর-রিজওয়ানরা।

নিশান্ত সারানু হায়দরাবাদের ক্রিকেটার। পাকিস্তানের নেটে তাকে দেখা গেছে বল করতে। পাকিস্তানের বোলিং কোচ মরনে মর্কেলের থেকে উপদেশ পাচ্ছেন নিশান্ত।

সংবাদ সংস্থা পিটিআইকে নিশান্ত বলেন, ‘১২৫ থেকে ১৩০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিবেগে বল করতে পারি আমি। মর্কেল স্যার আমাকে গতি বাড়ানোর দিকে মন দিতে বলেছেন। আইপিএলে লখনৌ সুপার জায়ান্টসের নেটে আমি বল করতে পারব কি না সেটাও জানতে চেয়েছেন তিনি। আমি সাদা এবং লাল দু’ধরনের ক্রিকেটেই খেলতে চাই। সেই কারণে আমি চাই হায়দরাবাদের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে খেলতে। সেই সুযোগটাই এখন চাই আমার।’

হায়দরাবাদে মোট চারটি ম্যাচ খেলবে পাকিস্তান। এর মধ্যে দু’টি অনুশীলন ম্যাচ রয়েছে। আজ (শুক্রবার) নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলছে তারা। এরপর আগামী ৩ অক্টোবর এই মাঠেই অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবে পাকিস্তান।

বিশ্বকাপে বাবরদের প্রথম ম্যাচ ৬ অক্টোবর। সেটাও হবে হায়দরাবাদে। ১০ অক্টোবর শ্রীলঙ্কার সঙ্গে একই মাঠে খেলবে পাকিস্তান। অর্থাৎ আগামী ১১ দিন হায়দরাবাদেই থাকবেন বাবরেরা। আর তাদের সঙ্গী হবেন হায়দরাবাদের নিশান্ত।

আরও পড়ুন

  • . এর আরও খবর