• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ মে, ২০২৪
সর্বশেষ আপডেট : ২ মে, ২০২৪

মুস্তাফিজকে হারিয়ে হতাশ চেন্নাই

এবারের আইপিএলটা স্বপ্নের মতো কেটেছে পেসার মুস্তাফিজুর রহমানের। ২০১৬ সালে অভিষেক আসরের গত কয়েক আসরে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি কাটার মাস্টার। তবে, এবারের চিত্রটা সম্পূর্ণ আলাদা। ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়ে এখন পর্যন্ত চেন্নাইয়ের সেরা বোলার তিনি।

আসরের মাঝপথে মুস্তাফিজকে হারিয়ে হতাশ চেন্নাইয়ের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং।

মুস্তাফিজের বিদায় চেন্নাইয়ের জন্য বড় ধাক্কা হতে যাচ্ছে। ফিজ এমন এক সময়ে দল ছাড়ছেন, যখন প্লে-অফের দৌড়ে কিছুটা পিছিয়ে পড়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। সেই সঙ্গে চোটজর্জরিত ও ছন্দহীন বোলিং ইউনিট নিয়েও আসরের মাঝপথে এসে দুশ্চিন্তায় চেন্নাই কিংস। সংবাদ সম্মেলনে এমনটাই স্বীকার করেছেন দলটির কোচ।

বুধবার (১ মে) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে পাঞ্জাবের কাছে হারের পর বোলিং বিভাগের সমস্যাটা তুলে ধরেন ফ্লেমিং। তিনি বলেন, শ্রীলঙ্কান ছেলেরা বিশ্বকাপে ভিসার জন্য দেশে ফিরবে। আশা করি তাদের কাজটা দ্রুত শেষ হবে এবং আমরা পরের ম্যাচে তাদের পাব। পাঞ্জাবের বিপক্ষে রিচার্ড গ্লেসন ভালো করেছে এবং ব্যাপারটা ইতিবাচক।

তবে, মুস্তাফিজকে হারানোটা হতাশার। বোলিং বিভাগে আসলে অনেক কিছুই ঘটছে।

স্বপ্নের দল চেন্নাই সুপার কিংসে সুযোগ আর ধোনির তালিমে পুরনো রূপে ফিরলেন মুস্তাফিজ। আসরে সেরাদের কাতারেও ভালোভাবে টিকে আছেন। ২০২৪ আইপিএল অনেক কিছুই দিয়েছে মুস্তাফিজুর রহমানকে। আইপিএলের এ অভিজ্ঞতা বিশ্বকাপে কাজে লাগাতে চান এই ক্রিকেটার।

আরও পড়ুন